Tiger vs Python: বাঘের রাস্তা আটকে মস্ত অজগর, এরপর কী হল?
বাঘের রাস্তা আটকে অজগর (Photo Credits: Video Grab)

ভাবুন তো আপনি যে রাস্তা দিয়ে হাঁটছেন সেই রাস্তা আটকে যদি দাঁড়িয়ে থাকে আপনার চরম শত্রু। তাহলে ঠিক কী হবে? নিশ্চয় লড়াই হতে পারে? ঠিক এরকমই এক দৃশ্য দেখা যায় একটি ভিডিয়োতে। কর্নাটকের নাগরহোল ন্যাশনাল পার্ক অ্যান্ড টাইগার রিজার্ভে (Nagarhole Sanctuary) তোলা ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একটি জঙ্গলে বাঘ (Tiger) ও অজগরকে (Python)। আর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নজর কেড়ে নিয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, জঙ্গলে বাঘের রাস্তায় চলে আসে একটি অজগর। নির্ঘাত লড়াইয়ের সম্ভবনা জেগে ওঠে। যদিও আদতে সেটি হয়নি। সাপটিকে দেখে বাঘ বিপদ না বাড়িয়ে পাশ কাটিয়ে চলে যায়। এরপর সাপটি জঙ্গলে মিলিয়ে যাওযা পর্যন্ত বেশ কিছুক্ষণ ধরে নজর রাখে। ভিডিয়োটি ২ বছরের পুরানো। ২০১৮ সালে ইনস্টাগ্রামে ভিডিয়োটি দেখা গেছিল। আরও পড়ুন: Children Served Liquor For Covid Protection: খেলে করোনা হবে না, তাই বাচ্চাদের দেওয়া হল দেশি মদ; ভাইরাল ভিডিয়ো

ওই পুরনো ভিডিয়োটিই ইন্ডিয়ান ফরেস্ট অফিসার সুশান্ত নন্দা টুইটারে শেয়ার করেছেন। ভিডিয়োটি কর্নাটকের নাগরহোল ন্যাশনাল পার্ক অ্যান্ড টাইগার রিজার্ভে তোলা হয়। শরৎ আব্রাহাম নামেই কেউ ভিডিয়োটি তোলেন। গতকাল ২১ জুলাই সকালে পোস্ট করেন সুশান্ত।