Three Boiled Eggs Price Rs 1672: তিনটি ডিম সেদ্ধ ট্যাক্স সমেত ১৬৭২ টাকা, বিল দেখে অবাক শেখর রবজিয়ানি
শেখর রবজিয়ানি (Photo Credits: Instagram)

তিনটি সেদ্ধ ডিমের (Three Boiled Eggs) দাম ১৩৫০ টাকা (Rs. 1350), ট্যাক্স নিয়ে যা পড়ল ১৬৭২ (Rs 1672) টাকা। দাম শুনে চোখ কপালে উঠল তো? চমকে যাওয়ারই কথা। হ্যাঁ, এমনটাই হয়েছে আহমেদাবাদের হায়াত রিজেন্সিতে (Hyatt Regency)। একটি মিউজিক অ্যালবামের (Music Album) শ্যুটিংয়ের জন্য হায়াত রিজেন্সিতে উঠেছিলেন সুরকার-গায়ক শেখর রবজিয়ানি (Shekhar Ravjianii)। প্রাতরাশে তিনটে সেদ্ধ ডিম খেয়ে বিল মেটাতে গিয়ে তিনি হতবাক। এতো দামের পিছনের কারণটা কী?

 

 

নিজের টুইটার (Twitter) হ্যান্ডেল থেকে শেখর রবজিয়ানি ডিমের দাম সমেত বিলটি পোস্ট করে লিখেছেন, ‘‘তিনটি সেদ্ধ ডিমের দাম ১৬৭২ টাকা। আহা কী দামি খাবার!’’ শেখরের টুইট নিয়ে শোরগোল পড়ে গেছিল সোশ্যাল মিডিয়ায়। পোস্টটির পর প্রায় ২৬০০ কমেন্ট পরে। হাসি, ঠাট্টা শুরু হয় হায়াতের কান্ড-কারখানা দেখে। আরও পড়ুন, অনলাইনে দেদার বিক্রি সতীত্ব প্রমাণে রক্তপাতের ক্যাপসুল, সতীচ্ছদ টানটান রাখার ট্যাবলেট! আধুনিকতা প্রশ্নের মুখে

তবে শুধু হায়াত নয়, বিলাসবহুল পাঁচ তারা হোটেলের বিল নিয়ে এর আগেও বহু বিতর্ক হয়েছিল। অভিনেতা রাহুল বোসকে চন্ডিগড়ের একটি হোটেলে তিনটি কলার জন্য ৪৪২ টাকার বিল দেওয়া হয়েছিল। এর বিরুদ্ধে তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। এই নিয়ে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনরা। নেটিজেনদের বক্তব্য, পাঁচতারায় প্রাতরাশে ডিম-কলা নিলেই ছ্যাঁকা লাগবে। এ বার দু’পিস স্লাইস পাউরুটির দাম হাজার ছাড়িয়ে যাক, তাহলেই ষোল কলা পূর্ণ হয়ে যাবে।