Thailand: একী কাণ্ড! হলুদ মেখে ধবধবে সাদা বিড়াল হয়ে গেল ঠিক যেন 'পিকাচু'; ছবি ভাইরাল নেটদুনিয়ায়
হলুদ মেখে ধবধবে সাদা বিড়াল হয়ে গেল 'পিকাচু'(Photo Credits: Facebook)

এক মহিলার সাদা ধবধবে বিড়ালটা এখন ভাইরাল নেটদুনিয়ায়। কারণ, নেটিজেনরা যেন তাদের সাধের পিকাচুকে দেখছে। থাইল্যান্ডের (Thailand) এক মহিলা-নাম থাম্মাপা সুপামাস। এই বিড়ালের হাতে-পায়ে ফাঙ্গাল ইনফেকশন হয়েছিল। তাঁর মনে হয় যে -কোনও ফাঙ্গাল ইনফেকশনে ভালো কাজে দেয় হলুদ। তাই যত্ন করে বিড়ালের গায়ে হলুদ লেপে স্নান করান। কিন্তু হায়, একী কাণ্ড! নিজের বিড়ালকে নিজেই চিনতে পারছিলেন না ভদ্রমহিলা। তাঁর সাধের সাদা বিড়াল হয়ে গেছে হলুদ।

তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা কিন্তু খুব খুশি। ‘পিকাচু’, ‘পোকেমন’ এইসব নামেই এখন ডাকা হচ্ছে থাইল্যান্ডের এই বিড়ালকে। ছোট্ট বিড়ালের নতুন রূপ বেশ পছন্দই হয়েছে নেটিজেনদের। বিড়ালের ছবি শেয়ার করার পর দেশ, বিদেশে ভাইরাল হয়ে পড়ে রাতারাতি। আরও পড়ুন, ভাঁড়ে মা ভবানী দশা, কর্মীদের বেতন দেবে না রেল? জানুন আসল সত্যি

ফাঙ্গাল ইনফেকশন (Fungal Infection) দূর করতে গিয়ে প্রিয় পোষ্যের যে এমন দশা হবে তা মোটেও আন্দাজ করতে পারেননি সুপামাস। তবে হলুদ বিড়ালটিকে বেজায় পছন্দ হয়েছে নেটিজেনদের। আর গায়ের রঙ বদলে যাওয়ার সঙ্গে সঙ্গে বিড়ালটির হাতে-পায়ের ফাঙ্গাল ইনফেকশনও দূর হয়েছে। তাই আপাতত কিছুটা স্বস্তিতে রয়েছেন সুপামাস।