Terrifying Video of Shark Chasing Teens:  দুই খুদেকে তাড়া করছে সার্ক, ভয়ঙ্কর ভিডিওটি দেখলে শিরদাঁড়া দিয়ে বয়ে যাবে ঠান্ডা স্রোত
Video Screengrab (Photo Credits: @ABC/ Twitter) .. Read more at: https://www.latestly.com/social-viral/terrifying-video-of-shark-chasing-teens-spearfishing-at-bulli-point-in-wollongong-will-send-shivers-down-the-spine-1830197.html

গরমকালে সমুদ্রসৈকতে মনোরম পরিবেশে সময় কাটানোর মজাই আলাদা। আর আন্ডারওয়াটার সুইমিং হলে তো কথাই নেই। সমুদ্রের তলার প্রাণীজগত একেবারে চোখের সামনে। কিন্তু এই আনন্দের মুহূর্তেই ঘটে যেতে পারে ভয়ঙ্কর ঘটনা। সমুদ্রের তলায় সার্ক ধেয়ে আসতেই পারে আপনার দিকে। বিশ্বজুড়ে এই ধরণের ঘটনা আজকাল খুব সাধারণ একটি বিষয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুই ভাই জলের তলায় যখন স্কুবা ডাইভিং করছে। সেই সময় আচমকাই তাদের দিকে তেড়ে আসছে এক সার্ক। ভিডিওটি থেকে আপনার শিরদাঁড়া দিয়ে বয়ে যেতেই পারে ঠান্ডা স্রোত।

দমবন্ধ করা ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে, ওই দুই খুদের মধ্যে একজন ছিল ১৬ বছরের তাইয়া এবং অপরজন বছর ১৩-র বাক্সটার। বিশেষজ্ঞদের ধারণা এই সার্কটি ব্রোঞ্জ হোয়েলার। যেটি কপার সার্ক নামেও পরিচিত। ঘটনাটি দেখে তাঁরা দু'জনেই ভীষণ চমকে যায়। তারা ভয়ে চিৎকার করতে থাকে। কিন্তু শেষ মুহূর্তে গাইড এসে যাওয়ায় দু'জনেই প্রাণে বেঁচে যায়।

ভিডিওটি দেখলে আপনিও আতঙ্কিত হয়ে পড়বেন। তবে, এই দুই খুদে সার্কের হানাতেও আতঙ্কিত নয়। ফের জলে নামার উৎসাহ রয়েছে এদের মধ্যে। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, জলের নীচে যখন কোনও সার্ক তাঁরা করতে আসে, সেই মুহূর্তে একদমই চিৎকার করবেন না। সার্কের দিক থেকে মুখ ঘুরিয়ে জলের উপরে উঠে আসবেন। এমনই পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।