Melbourne: মেলবোর্নের রেস্তোরাঁয় হঠাৎ দেখা, টিম ইন্ডিয়ার খাবারের বিল মেটালেন ভক্ত

সে এক সময় ছিল যখন দেশের বাইরে কপিল দেব, সচিন, সৌরভকে ভক্তরা দেখতেন আবেগ ধরে রাখতে না পেরে আপ্লুত হয়ে পড়তেন। স্বাভাবিক ভাবেই ভিন দেশে নিজেদের দলের পছন্দের তারকাকে দেখলে কার না আনন্দ হয়? ভক্তদের ভালোবাসার নজির অনেক রয়েছে। তবে বছর শুরুতে এমন একটা ট্রিট, ভারতীয় দলের কাছেও বড় উপহার।

মেলবোর্নে নিজের টিমের খেলোয়াড়দের দেখে উচ্ছ্বসিত ভারতীয় দলের অনুরাগী নাভালদীপ সিং। তাই পছন্দের দলের খাবার দাবারের পুরো বিলটিই মিটিয়ে দেন তিনি।

খিদে ছিল না মোটেই, তবে ভারতীয় ক্রিকেট দলকে এক টেবিলে বসে খেতে দেখে জোর করেই খাবার অর্ডার করলেন নাভালদীপ। পছন্দের ক্রিকেটারদের প্রাণ ভরে দেখার সুযোগ কি আর হাতছাড়া করা যায়? টেবিলে ছিলেন ঋষভ পান্থ, শুভমন গিল, রোহিত শর্মা এবং নভদীপ সাইনি। তারা যা খাবার খেয়েছেন তার বিল মিটিয়েছেন নাভালদীপ। যা ঘুণাক্ষরেও টের পাননি তাঁরা। এরপর নাভালদীপ টুইট করে সবার সামনে বিষয়টি আনেন।

আরও পড়ুন,  'দ্রুত আরোগ্য লাভ করুন', সৌরভ গাঙ্গুলিকে বার্তা মমতা ব্যানার্জির; খোঁজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

তিনি জানান, ক্রিকেটারদের ১১৮.৬৯ ডলার বিল হয়েছিল, ভারতীয় মুদ্রায় যা দাঁড়ায় ৬,৬০০ টাকা। পুরো বিল মিটিয়ে নিজের দলের প্রতি অনুরাগ প্রেরণ করেন নাভালদীপ। তবে তিনি আরও জানান, তাঁরা যখন জানতে পারেন, রোহিত শর্মা সেই অর্থ ফেরত দিতে চান। কিন্তু ফেরত নেননি নাভালদীপ। বদলে তাঁদের সঙ্গে ছবি তুলতে চাইলে পান্থ বলেন, ছবি তখনই উঠবে যখন তুমি টাকাটা নেবে। তবুও টাকা ফেরত নিতে নারাজ নাভাল। তবে শেষমেশ টিম ইন্ডিয়ার সঙ্গে ছবি তুলতে সক্ষম হয় নাভাল। নতুন বছরে এমন একটি ঘটনা তাঁর জীবনকে স্মরণীয় করে রাখবে বলে জানিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনাটি প্রকাশ্যে আসার পর আপ্লুত হয়ে পড়েন নেটিজেনরা। নাভালদীপের এই ভালোবাসার জন্য সকলেই অভিবাদন জানান।