Man Found Eating Dead Dog: লকডাউনে খিদের জ্বালায় মরা কুকুরের মাংস খাচ্ছে যুবক! দেখুন ভিডিয়ো
মরা কুকুরের মাংস খাচ্ছে যুবক (Photo: Facebook)

জয়পুর, ২২ মে: করোনাভাইরাসের সংক্রমণ রুখতে দেশে লকডাউন (Lockdown) চলছে। লকডাউনের জেরে সব কিছু বন্ধ। বহু মানুষ কাজ হারিয়েছেন। প্রবাসী শ্রমিকরা হাজার হাজার কিমি হেঁটে ঘরে ফিরছেন। এর মধ্যেই সামনে আসছে লকডাউনের ভয়াবহ সব ছবি। বহু মানুষ খিদের জ্বালায় কষ্ট পাচ্ছেন। পায়ে হেঁটে অন্য রাজ্য থেকে বাড়ি ফিরতে গিয়ে বহু শ্রমিক মারা গেছেন। ট্রেনে কাটা পড়ে মারা গেছেন অনেকে, পথ দুর্ঘটনায় মারা গেছেন অনেক প্রবাসী শ্রমিক। এবার দেখা গেল খিদের জ্বালায় রাস্তায় পড়ে থাকা মরা কুকুরের (Dead Dog Meat) মাংস খেতে। সেই ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর ওই মর্মান্তিক ভিডিয়ো দেখে শিউরে উঠছেন নেটিজেনরা।

রাজস্থানের (Rajasthan) জয়পুরের কাছে দিল্লি-জয়পুর হাইওয়ের উপরে তোলা হয়েছিল সেই ভিডিয়ো। ভিডিয়োটি করেছেন প্রধুমান সিং নারুকা (Pradhuman Singh Naruka) নামে এক ব্যক্তি। যিনি দিল্লি যাচ্ছিলেন। পথে তিনি এক প্রবাসী শ্রমিককে মৃত পশুর শরীর থেকে মাংস খেতে দেখেন। ভিডিয়োটি পোস্ট করে তিনি লিখেছেন "এই ব্যক্তি রাস্তায় কুকুরের মাংস খাচ্ছেন।" এরপর ওই ব্যক্তি গাড়ি থেকে নেমে ওই ব্যক্তিকে একটি খাবারের প্যাকেট ও জলের বোতল দেন। আরও পড়ুন: Ahmedabad: মশলাদার ঝাল তরকারি খেতে চেয়ে স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া, আত্মহত্যা করতে চেয়ে বারান্দার রেলিঙে ঝুলে পড়লেন স্বামী

ভিডিয়ো দেখে অনেকেই শিউরে উঠেছেন। পোস্টে প্রধুমান সিং নারুকা বলেন, "দিল্লি যাওয়ার পথে আমি এই লোকটিকে মরা পশুর মাংস খেতে দেখেছি। আপনারা যদি পথে কাউকে দেখেন তবে দয়া করে সহায়তা করুন এবং যতটা সম্ভব এই ভিডিয়াটি শেয়ার করুন।"