Ahmedabad: মশলাদার ঝাল তরকারি খেতে চেয়ে স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া, আত্মহত্যা করতে চেয়ে বারান্দার রেলিঙে ঝুলে পড়লেন স্বামী
আত্মহত্যা করতে চেয়ে বারান্দার রেলিঙে ঝুলে পড়লেন স্বামী (Photo Credits: Twitter/@Madan_Chikna)

আহমেদাবাদ, ১৯ মে: লকডাউনে বাড়িতে বন্দি সকলেই। বাড়ছে পারিবারিক অশান্তির মতো বিষয়। এরই মধ্যে স্ত্রীয়ের সঙ্গে দুপুরের খাবার নিয়ে ঝগড়া। এই রাগে বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা বরের। আহমেদাবাদের (Ahmedabad) চাঁদখেড়ার ঘটনা। ঝাল তরকারি খেতে চেয়ে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় বচসা। কথায় কথা বাড়ে। তাই ঝগড়া এমন তুমুল পর্যায় পৌঁছয় যে মেজাজ হারিয়ে বারান্দা থেকে ঝাঁপ দেন বর। এমনকি আত্মহত্যা করার হুমকিও দিতে থাকেন।

ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। ভিডিও ক্লিপটিতে, সবুজ শার্ট পরা ব্যক্তিকে বারান্দায় ঝুলতে দেখা যায়। দেখা যায় আরও তিনজন লোক তাকে টানছে এবং তাকে বাঁচানোর চেষ্টা করছে। স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তিনি তাঁর বউয়ের কাছে ঝাল, মশলাদার খাবার খেতে চেয়েছিলেন। অনেকক্ষণ এই বিষয় নিয়ে ঝগড়া কলহ, চিৎকার-চ্যাঁচামেচি এমন পর্যায় পৌঁছয় যে ব্যক্তি আত্মহত্যা করতে বারান্দার রেলিং ধরে ঝুলে পড়েন। তিনতলায় বারান্দায় তাঁকে ঝুলতে দেখে এলাকার লোকজন ছুটে আসে। আরও পড়ুন, ৫২.৩৬০ কিলোর বৃহদাকার কাঁঠাল এখন গিনেস বুকে বিশ্ব রেকর্ডের দৌড়ে, কোথায় জানেন?

তবে ভাগ্যক্রমে প্রতিবেশীরা ওই ব্যক্তিকে রক্ষা করতে সফল হয়। আহমেদাবাদ মিররের খবর অনুযায়ী, তিন-চার দিন আগে ঘটনাটি ঘটেছিল। "এ ঘটনায় থানায় কোনও অভিযোগ বা আবেদন করা হয়নি," চাঁদখেড়া থানার পরিদর্শক বি কে গামার এই কথাই জানিয়েছেন। ইদানিং লকডাউনের কারণে যেমন বেড়েছে দাম্পত্য কলহ, তেমনি বেড়েছে পারিবারিক অশান্তির মতো ঘটনা। বধূ অত্যাচারের ঘটনাও ঘটেছে বহু।