Viral: কলকাতার আলি-লাভলি-র ভল্টে মজলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী  কিরেন রিজিজু-ও
লাভলী ও আলি (Photo Credits: Twitter)

কলকাতা, ৫ সেপ্টেম্বর: Kiren Rijiju Rijiju Has An Epic Reaction To Tiktok Video: ইতিমধ্যে সবাই দেখে নিয়েছেন টিক টকের সেই ভাইরাল ভিডিও যেখানে কলকাতার দুটি ছেলে মেয়ে ভল্ট মারছে। তাদের এই ভল্ট দেখে অবাক গোটা দেশ থেকে বিদেশ। এবার এই নিয়ে মুখ খুললেন স্বয়ং ক্রীড়া মন্ত্রী কিরেন রিজিজু।

https://twitter.com/KirenRijiju/status/1167411937979682818?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1167411937979682818&ref_url=https%3A%2F%2Fwww.latestly.com%2Fsocial-viral%2Fsports-minister-kiren-rijiju-has-an-epic-reaction-to-tiktok-video-of-students-somersaulting-in-school-uniforms-1161783.html

কিরেন রিজিজু টুইটারে লিখে জানান, 'আমি খুব খুশি যে 'নাদিয়া কোমানোচি'- র মত রোমানিয়ান স্বর্ণজয়ী জিমন্যাস্ট, যে কিনা ১৯৭৬ মন্ট্রেয়াল অলিম্পিকে ১০ পয়েন্ট পেয়ে মেডেল জয় করেছিল, সে এই দুটি বাচ্চাকে দেখে অভিভূত হয়ে টুইট করেছেন। আমার খুব ইচ্ছা রইলো এই দুটি বাচ্চার সঙ্গে দেখা করার।' আরও পড়ুন, প্রিয়াঙ্কা চোপড়ার পোশাক ফের ঝড় তুলল, নিউ ইয়র্কে 'পিগি চপস'-র ফ্যাশান চোখ ঝলস দিচ্ছে 

 

প্রসঙ্গত, যে দুটি বাচ্চাকে স্কুল ড্রেসে পিঠে ব্যাগ নিয়ে ভোল্ট মারতে দেখা গিয়েছিল তারা কলকাতার সংঘমিত্রা বিদ্যালয়ের ছাত্র ছাত্রী। মেয়েটির নাম লাভলী, ছেলেটি আলি। চলতে চলতে দুজন হঠাৎ করে দিলো নিখুঁত ভল্ট। কী অসামান্য তাদের ব্যালান্স। ক্যামেরাবন্দি করে টিক টক দেওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল। ঘুরতে শুরু করলো সব সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে। পৌঁছে গেলো রোমানিয়ান জিমন্যাস্টিক অলিম্পিয়াড থেকে ক্রীড়ামন্ত্রী কাছে।

দুজনের মধ্যে একজনের বাবা শ্রমিক আরেকজনের বাবা গাড়িচালক। দুবেলা দুটো খাবার জোটাতে যাদের বেগ হতে হয়। হতেই পারে এদের ট্যালেন্ট সঠিক জায়গায় পৌঁছে দিলে অনেক বড় হতে পারবে। কিংবা উজ্জ্বল করবে ভারতের মুখ।