Teacher Kidnapping Video: বিয়েতে অরাজি হওয়ায় প্রকাশ্যে শিক্ষিকাকে অপহরণ, ঘটনাস্থলের ভিডিয়ো
Photo Credits: X@HateDetectors

হাসান: বিয়ের প্রস্তাবে (Marriage proposal) রাজি হননি এক যুবতী শিক্ষিকা (school teacher)। এর জেরে প্রকাশ্য রাস্তা থেকে ওই শিক্ষিকাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে গিয়ে অপহরণ (kidnapped) করল এক আত্মীয়। ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) হাসান শহরের (Hassan city) উপকন্ঠে অবস্থিত বিট্টগৌদনাহল্লিতে (Bittagowdanahalli)। পরে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই ভাইরাল (Teacher Kidnapping Video) হয়েছে। যা দেখে চমকে উঠছেন নেটিজেনরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ ওই স্কুল শিক্ষিকা অর্পিতা স্কুলের দিকে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় কিছুটা যেতেই একদল লোক একটি টয়োটা ইনোভাতে তাঁকে জোর করে তুলে নিয়ে যায়। ওই যুবতীর পরিবারের সদস্যদের অভিযোগ, তাঁদের এক আত্মীয় রামু এই অপহরণের পিছনে রয়েছে।

তাঁরা আরও জানায়, প্রায় ১৫ দিন আগে রামু অর্পিতার সঙ্গে বিয়ের করার অনুমতি চেয়ে তাঁদের কাছে গিয়েছিলেন, কিন্তু অর্পিতা এবং তাঁর বাবা-মা প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এতেই ক্ষিপ্ত হয়ে রামু ওই শিক্ষিকাকে অপহরণ করে বলে অভিযোগ। আরও পড়ুন: Khalistani Row: পান্নুনকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ, মুখ খুলল ভারত

ঘটনাস্থল পরিদর্শনের পর হাসানের পুলিশ সুপার মহম্মদ সুজিথা বলেন, অপহরণকারীদের ধরতে পুলিশের তিনটি দল গঠন করা হয়েছে। এই অপহরণের পেছনে রামুকে দায়ী করেছে পরিবার। অর্পিতা আরাধনা স্কুলের একজন শিক্ষিকা এবং আজকে ছুটির দিন হওয়ার পরেও কেন তিনি বাড়ি থেকে বেরিয়েছিলেন তা আমরা খতিয়ে দেখছি।"

স্থানীয় এক বাসিন্দা জানান, তিনি ওই মহিলার চিৎকার শুনে যখন রাস্তার দিকে তাকান তখন দেখেন কয়েকজন ব্যক্তি তাঁকে একটি গাড়িতে তুলে নিয়ে দ্রুত চলে যাচ্ছে। সেই সময় রাস্তায় খুব বেশি মানুষ ছিলেন না। যখন তিনি  চিৎকার করেছিল তখনই লোকেরা কী ঘটেছে তা পরীক্ষা করতে বেরিয়ে ছিলেন।আরও পড়ুন: Gujarat: আয়ুর্বেদিক সিরাপ খেয়ে মৃত ৫ জন, হাসপাতালে ভর্তি ২ জন

দেখুন ভিডিয়ো: