Pune: ছাত্রীদের বাথরুমে ক্যামেরা লাগানোর অভিযোগে স্কুলের প্রিন্সিপালকে বেধড়ক মার, দেখুন পুনের ভিডিয়ো
Photo Credits: @Mumbaikhabar9

পুনে: ছাত্রীদের (Girl student) বাথরুমে (Washroom) সিসি ক্যামেরা (CCTV Camera) লাগানোর অভিযোগ উঠেছিল স্কুলের বিরুদ্ধে। এর জেরে স্কুলের প্রিন্সিপাল আলেকজান্ডার রিডকে (School Principal Alexander Reid) বেধড়ক মারধর করল হিন্দুত্ববাদী একটি সংগঠনের (Right-wing outfit) কিছু সদস্য। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharastra) পুনে (Pune) জেলার তালেগাঁও দাভাদে (Talegaon Dabhade) এলাকায়।

বৃহস্পতিবার পুলিশের তরফে জানানো হয়, একটি বেসরকারি স্কুলের ছাত্রীদের বাথরুমে সিসি ক্যামেরা লাগানো হয়েছে বলে অভিযোগ জানিয়ে ছিলেন অভিভাবকদের একাংশ। এর জেরে মঙ্গলবার দুপুরে স্থানীয় হিন্দুত্ববাদী একটি সংগঠনের কয়েকজন সদস্য স্কুলে এসে প্রিন্সিপাল আলেকজান্ডার রিড বেধড়ক মারধর (beaten up) করে বলে অভিযোগ।

পরে এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই বিতর্ক শুরু হয়। ভিডিয়োটি দেখা যাচ্ছে, প্রিন্সিপালকে মারধর করছেন কয়েকজন ব্যক্তি। তাদের হাত থেকে বাঁচার জন্য পড়ুয়াদের সামনে ওই ব্যক্তি স্কুলের মধ্যে দৌড়াদৌড়ি করছে। তাতেও বাঁচতে পারেনি। তাকে বেধড়ক মারধর করার পাশাপাশি শরীরে থাকা জামাও ছিঁড়ে দেয়। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

এপ্রসঙ্গে তালেগাঁও দাভাদে এমআইডিসি পুলিশ ইনস্পেক্টর রঞ্জিত সাওয়ান্ত জানান, অভিভাবকরা তাঁদের অভিযোগপত্রে জানিয়েছেন স্কুলে ছাত্রীদের বাথরুমে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। বাইবেল থেকে প্রার্থনা জানাতে বাধ্য করা হয় এবং হিন্দু উৎসবের দিনগুলো পড়ুয়াদের ছুটি দেওয়া হয় না। পুলিশ অভিভাবকদের অভিযোগ খতিয়ে দেখার পাশাপাশি হিন্দুত্বপন্থী সংগঠনের সদস্যরা যে ঘটনা ওই খ্রিশ্চান প্রিন্সিপালের সঙ্গে ঘটিয়েছে তাও তদন্ত করে দেখা হচ্ছে। আরও পড়ুন: Buldhana: কৃত্রিম পদ্ধতিতে জন্ম নেওয়া সাতটি অজগরকে ছাড়া হল মহারাষ্ট্রের বনে, ঘটনাস্থলের ভিডিয়ো