Slapping Competition: এক চড়ে কোমায় চলে গেলেন চড় মারা প্রতিযোগিতার চ্যাম্পিয়ন!
এক চড়ে কোমায় চলে গেলেন চড় মারা প্রতিযোগিতার চ্যাম্পিয়ন (Photo Credits: Twitter)

মস্কো, ১৪ ডিসেম্বর: 'কতই রঙ্গ দেখি দুনিয়ায়!' সত্যি কতই না রঙ্গ লুকিয়ে থাকে বিশ্ব চরাচরে। আমরা তার সিকিভাগের খোঁজও রাখি না। এই যেমন রাশিয়ার (Russia) চড় মারার প্রতিযোগিতা (Slapping Competition)। এমন প্রতিযোগিতাও যে হতে পারে তা অনেকেই কাছেই অজানা থেকে যেত যদি না সামনে আসত রাশিয়ার এই ভিডিওটি। তবে চড় মারার প্রতিযোগিতার থেকেও বড় চমক অন্য জায়গায়। রাগ চরমে উঠলে 'এক চড়ে ঘুম পাড়িয়ে দেওয়ার' কথা বলে থাকেন অনেকেই। বাস্তবে তেমনটা হয় কিনা সেই বিষয়ে সন্দেহ রয়েছে। তাই বলে 'এক চড়ে কোমায় চলে যাওয়া!' এমনটাও সম্ভব? জানা গিয়েছে, রাশিয়ার ওই প্রতিযোগিতায় এক পক্ষের চড় খেয়ে নাকি কোমায় চলে গিয়ে ছিলেন অন্যজন!

তবে এটাই প্রথমবার নয়। এর আগেও রাশিয়ায় চড় মারার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সম্প্রতি দ্বিতীয়বারের জন্য এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। আর তাতেই নিজের মুকুট খোয়ান গতবারের চ্যাম্পিয়ন ভাসিলি ‘ডামপ্লিং’ খামোতস্কি। সাইবেরিয়া অঞ্চলের বাসিন্দা ভাসিলি পেশায় একজন কৃষক (Farmer)। হারলেন তো হারলেন, একেবারে নকআউট হয়ে ময়দান ছাড়া হলেন তিনি। বিপক্ষের চড় খেয়ে ভাসিলি প্রায় মিনি কোমায় চলে গিয়েছিলেন বলে নিজেই জানিয়েছেন। নকআউট হওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আরও পড়ুন: Panther Stalks Pink City:জঙ্গল ছেড়ে জয়পুরের বিধানসভা ভবন- আরবিআই অফিসে চত্বরে ঘুরছে তেন্দুয়া, আতঙ্কে দিশেহারা শহরবাসী(দেখুন ভিডিও)

চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। প্রতিপক্ষের চড় খেযে ভাসিলির উল্টে পড়ার সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। এর আগেও নানা জায়গায় এমন চড় মারা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন ভাসিলি। সেই সমস্ত ভিডিও-ও রীতিমতো জন প্রিয় সোশ্যাল মিডিয়ায়।