35-Year-Old Woman Marries 20-Year-Old Stepson: ১৫ বছরের ছোটো সৎ ছেলেকে বিয়ে ৩৫ বছরের মহিলার!
Russian influencer marries stepson (Photo Credits: Instagram)

সমাজের অনেকের কাছে অনেক কিছু ট্যাবু মনে হতে পারে, তা হয়তো আরেকজনের চোখে মধুর ভালোবাসা। এই কথা বলছি তার কারণ সম্প্রতি একটি প্রেমকাহিনী সোশাল মিডিয়ায় বেশ আলোড়ন ফেলেছে। ৩৫ বছর বয়সী এক মহিলা তাঁর ১৫ বছরের ছোটো সৎ ছেলেকে বিয়ে করেছেন। তাও আবার ৪৫ বছর বয়সী স্বামীকে বিবাহবিচ্ছেদ দেওয়ার পর।

রাশিয়ার ক্রাসনোদার ক্রাইয়ের বাসিন্দা মারিনা বালমাশেভা (Marina Balmasheva) তাঁর প্রাক্তন স্বামী অ্যারি এবং তাঁর ছেলের সঙ্গে ১০ বছরেরও বেশি সময় ধরে ছিলেন। এবং এক দশক দীর্ঘ বিয়ের পর মারিনা এবং অ্যারি সম্প্রতি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এর পর মারিনা তাঁর ২০ বছর বয়সী সৎ ছেলে ভ্লাদিমিরের মধ্যে প্রেম খুঁজে পান। এই দম্পতির ২০২০ সালের শুরুতে বিয়ে করার পরিকল্পনা ছিল। কিন্তু করোনাভাইরাস মহামারীর কারণে তাঁদের পরিকল্পনা বিলম্বিত হয়। অবশেষে গত সপ্তাহে তাঁরা বিয়ে করেন। আর মারিনা সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। দম্পতির বিয়ের ভিডিয়ো হাজার হাজার লাইক এবং ভিউ পেয়েছে। আরও পড়ুন: Viral: ক্যানে পেট্রোল বিক্রি করতে চাননি, পাম্প মালিকের কেবিনে সাপ ছুঁড়ল যুবক(দেখুন ভিডিও)

 

 

View this post on Instagram

 

Принимаем поздравления и лайки🙂 Не дотерпели вы до вечера и завалили директ. Видео обычное. По делам покатались и заехали в Загс 😅 Расчески не было. Кольца в машине. Зато было хорошее настроение и смущение. Мы очень какие-то лунтики на видео. Но вот так. Главное для меня не как, а за кого и с кем 🙂❤️ Вечером постараюсь залить фото в платье. Объявляю нас мужем и женой😅( мы хотели немного наряднее😅, но уже вечером)

A post shared by Марина Балмашева (@marina_balmasheva) on

বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় মারিনা লিখছেন, "আমি আমার সত্যিকারের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছি। ইচ্ছে ছিল এবছরের গোঁড়ার দিকেই বিয়েটা সেরে ফেলব। কিন্তু লকডাউনের জন্য সেটা হল না। গত সপ্তাহেই আমরা বিয়ে করেছি। রেজিস্ট্রি অফিসের পর আমরা সাধারণ বিয়ের পোশাক পরেছিলাম এবং বেশ কয়েকজন অতিথির সাথে স্থানীয় একটি রেস্তরাঁয় সেলিব্রেট করেছি।" এই দম্পতি এখন একটি শিশু আশা করছেন এবং একটি বড় শহরে যাওয়ার পরিকল্পনা করছেন।