Viral: ক্যানে পেট্রোল বিক্রি করতে চাননি, পাম্প মালিকের কেবিনে সাপ ছুঁড়ল যুবক(দেখুন ভিডিও)
এই সেই ভিডিও(Photo Credits: video screen grab)

মুম্বই, ১৪ জুলাই: এমনিতেই মহামারী করোনায় বিধ্বস্ত গোটা দেশ। তিনদিনে সংক্রমণ ৮ লাখ থেকে বেড়ে ৯ লাখ ছাড়িয়ে গেল। প্রতিদিন হু হু করে বাড়ছে সংক্রমণ। তবে সুস্থতার হারও ঊর্ধ্বমুখী। এরমধ্যে করোনা সংক্রমণে সবথেকে খারাপ অবস্থায় মহারাষ্ট্র। সেখানে আক্রান্তের সংখ্যা আড়াই লক্ষের কাছাকাছি। এর মধ্যেই লকডাউনের জেরে দীর্ঘদিন সবকিছু বন্ধ থাকায় গত এক মাস যাবৎ টানা বেশ কিছুদিন বাড়ল জ্বালানি তেলের দাম। মেট্রো শহর গুলিতে পেট্রোলের (petrol-pump owner) থেকে ডিজেলের দাম বেড়ে গেল। এর মধ্যে মঙ্গলবার এক অদ্ভুত ঘটনা ঘটল মুম্বইয়ের মালকাপুর রোডের বুলধানা এলাকার এক পেট্রোল পাম্পে।

মঙ্গলবার এক ক্রেতা সেখানে পেট্রোল কিনতে আসেন। তাঁর কাছে গাড়ি ছিল না। সঙ্গে থাকা ক্যানে পেট্রোল ভরে নিয়ে যেতে চান তিনি। এই বিপর্যয়ের মধ্যে কোনওরকম দুর্ঘটনা ঘটুক চাইছিলেন না ওই পেট্রোল পাম্পের মালিক। তাই সাফ জানিয়ে দেন তিনি ক্যানে পেট্রোল বিক্রি করবেন না। তবে নাছোড় ক্রেতা তাও বেশ কিছুক্ষণ ঘ্যান ঘ্যান করে গেলেন। তবে তাতে লাভ কিছু হল না। এদিকে আশাহত হওয়ায় রেগে মেগে পেট্রোল পাম্প মালিকের কেবিনে সাপ ছুঁড়ে দিল সেই যুবক।

জানা গিয়েছে, পেট্রোল নিতে আসা ক্যানেই ছিল সেই সাপ। পলাতক ক্রেতা ঠিক করেই রেখেছিলেন পেট্রেল না পেলে সাপ ছুঁড়বেন। তাই মালিকের মুখে না শোনার পরে মোক্ষম কাজটি করেন। গোটা ঘটনায় বেজায় চমকেছেন ওই পেট্রোল পাম্পের মালিক। তবে সাপটি কেবিন থেকে বেরিয়ে গিয়েছে। আশপাশে যে কোনও জায়গায় লুকিয়ে থাকতে পারে, এই আশঙ্কা করছেন ওই ব্যক্তি। পেট্রোল না পেয়ে যদি দোকানে সাপ ছুঁড়তে পারে তাহলে ওই ক্যান ভর্তি পেট্রোল দিয়ে বড়সড় দুর্ঘটনাও ঘটাতে পারতো অভিযুক্ত যুবক। এমনটাই মনে করছেন পেট্রোল পাম্পের মালিক। তিনি যে পেট্রোল না দিয়ে ভাল কাজই করেছেন, তাতে কোনও সন্দেহ নেই। এদিকে কেবিনের ভিতরে থাকা সিসিটিভি ক্যামেরায় গোটা ঘটনাটি ফ্রেমবন্দি হয়েছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফুটেজ দেখে অভিযুক্তকে খুঁজছে পুলিশ।