Twitter Slams Pakistan on Ladakh Weather Update Gaffe: লাদাখের আবহাওয়ার পূর্বাভাস দিতে গিয়ে ভুল, টুইটারে চরম ট্রোলড পাকিস্তান
Screenshot of the Tweet posted by Radio Pakistan

ভারতকে জবাব দিত গিয়ে লেজেগোবরে অবস্থা পাকিস্তানের (Pakistan)। লাদাখের আবহাওয়ার (Ladakh Weather Update) ভুল খবর জানানোর জন্য টুইটারে চরম ট্রোলড হয়েছে ইসলামাবাদ। পাকিস্তানের জাতীয় বেতার সম্প্রচারক- রেডিও পাকিস্তান (Radio Pakistan) লাদাখের সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা সহ একটি টুইট করেছে, যদিও সেই টুইটে বড় একটি ভুল রয়ে যায়।

সম্প্রতি ভারতের আবহাওয়া দপ্তর পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মীরপুর ও মুজফ্ফরাবাদ ও উত্তরে গিলগিট-বালতিস্তানের আবহাওয়ার পূর্বাভাস দিতে শুরু করে। গিলগিট-বালতিস্তান এবং মুজাফফারাবাদ পাকিস্তানের অবৈধ দখলে রয়েছে। ভারতের এই পদক্ষেপের উদ্দেশ্য ছিল ইসলামাবাদকে একটি শক্তিশালী রাজনৈতিক বার্তা দেওয়া।

পালটা আজ রেডিও পাকিস্তান জম্মু ও কশ্মীর এবং লদাখের আবহাওয়ার পূর্বাভাস জানিয়ে টুইট করে। টুইটে লেখা ছিল, "লাদাখ- সর্বোচ্চ তাপমাত্রা -4 ডিগ্রি সেন্টিগ্রেড এবং সর্বনিম্ন তাপমাত্রা-১ ডিগ্রি সেন্টিগ্রেড।" আসলে লেখা উচিত ছিল সর্বোচ্চ তাপমাত্রা -১ ডিগ্রি, সর্বনিম্ন তাপমাত্রা -৪ ডিগ্রি। নেটিজেনরা সহজেই এই ভুল দেখতে পান। সঙ্গে সঙ্গে ট্রোল করা শুরু হয়। একজন লেখেন, "সাধারণ জ্ঞানেরও মৃত্যু হয়েছে।" একজন লিখেছেন, "এটা পড়ে পাকিস্তানের সর্বোচ্চ ক্ষমতা ও সর্বনিম্ন আইকিউ বোঝা যাচ্ছে।" একজন লিখেছেন, "কোন গ্রহ থেকে বিজ্ঞান পড়েছো।"