Ranu Mondal Viral Video: গায়ে স্পর্শ করে ডাক, ভক্তের ওপর বেজায় চটলেন রানু মণ্ডল
রানু মণ্ডল (Photo Credits: কালাচাঁন মিয়া Video Screenshot)

নেট দুনিয়ায় রোজ ভাইরাল রানু মণ্ডল (Ranu Mondal)। স্টেশনে বসে 'প্যায়ার কা নাগমা' থেকে হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে জুটি বেঁধে 'তেরি মেরি' তাঁকে আলাদা পরিচয় দিয়েছে। কিন্তু তাঁর ব্যবহারে নেটিজেনদের চক্ষুশূল হয়েছেন বারবার। এবার রানু মণ্ডলের ব্যবহারে বেজায় চটেছেন (Angry) নেটিজেনরা (Netizen)। যে নেটিজেনরা ক' দিন আগে ভালোবাসায় ভরিয়ে দিতেন সোশ্যাল মিডিয়ার দেওয়াল, তারাই এখন তাঁর ব্যবহার নিয়ে অস্বস্তিতে রয়েছেন।

ক'দিন আগে রানু মণ্ডলকে দেখা যায় একটি দোকানে কেনাকাটা করতে। তাঁর এক ভক্ত তাঁকে দেখে ছুটে আসেন। এরপর তাঁকে পিছন থেকে কয়েকবার স্পর্শ করে ডাকেন। এতেই ঘটল বিপত্তি। হাতে স্মার্টফোন নিয়ে এসেছিলেন ওই মহিলা। খুব সম্ভবত সেলফি তুলতেই এসেছিলেন। তবে, তাঁর উত্সাহে জল ঢেলে দিলেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন তিনি। হাত দিয়ে ওই মহিলার গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, "হোয়াট ডু ইউ মিন?" পাশ থেকে রানুর এক সঙ্গী সায় দিলেন, "এরকম করাটা একেবারেই অনুচিত।" রানু মণ্ডল হিন্দিতেও প্রশ্ন করলেন, "এগুলোর মানে কী? হচ্ছেটা কী?"

তাঁর ব্যবহারে বেশ অপ্রস্তুত হয়ে পড়েন ওই মহিলা। কোনও মতে হেসে পরিস্থিতি সামাল দেন। তবে, রানু মণ্ডলের এমন আচরণের ভিডিয়ো দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। ফেসবুকে একাধিক পেজ থেকে ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর থেকে প্রায় সকলেই নিন্দা করছে ঘটনাটি নিয়ে। যে সোশ্যাল মিডিয়ার দৌলতে রানুর উত্থান, সেই সোশ্যাল মিডিয়াতেই বয়ে গিয়েছে নিন্দার বন্যা। কেউ বলছেন টাকা তাঁকে বদলে দিয়েছে, আবার কারোর বক্তব্য তিনি খুব উদ্ধত। মোটের ওপর বারবার এমন ব্যবহারে অসুখী তাঁর অনুগামীরা।