Pune: করোনার সঙ্গে লড়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দিদি, খুশিতে উত্তাল নাচ বোনের (দেখুন ভিডিও)
Picture Credits: Twitter

করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি ছিলেন দিদি। সুস্থ হয়ে বাড়ি ফিরতেই আনন্দে আত্মহারা পুরো পরিবার। বাড়ির সামনে গান চালিয়ে উত্তাল নেচে দিদিকে স্বাগত জানালেন বোন। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েতে থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। রবিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেন আইপিএস অফিসার দীপাংশু কাবরা।

সংবাদমাধ্যমের খবর থেকে জানা গেছে, এই যুবতীর নাম সালোনি সতপুতে। তিনি পুনের (Pune) বাসিন্দা, ২৩ বছরের ওই যুবতী ছাড়া, তাঁর বাড়ির সকলেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন বলে জানা গেছে। তাঁর বাবা সর্বপ্রথম আক্রান্ত হন। তারপর একে একে বাড়ির অন্যরা। যার জেরে একাই বাড়িতে থাকতে হচ্ছিল তাঁকে। এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, সে সময় প্রতিবেশীরাও এক ঘরে করে দিয়েছিল তাঁদের। সালোনির বাবা-মা হাসপাতাল থেকে আগেই ছাড়া পেলেও দিদি ইদানিং ছাড়া পেয়েছে। তাই দিদি ফিরতেই মনের আনন্দে নাচ করেছেন তিনি। পাশাপাশি এই নাচের মাধ্যমে প্রতিবেশীদেরও বার্তা দিতে চেয়েছেন। আরও পড়ুন, ঝুঁকিপূর্ণ হতে পারে N-95 মাস্ক, ব্যবহার না করার নির্দেশ দিল কেন্দ্র

এই ভিডিওটি টুইটারে এই মুহূর্তে ৩৫ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। এছাড়াও অন্যান্য সোশ্যাল মিডিয়াগুলিতেও ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যে সারা বিশ্ব করোনায় ত্রস্ত। তবে সুস্থতার হার বাড়ছে ভারতে।