Pre Wedding Photoshoot: ঠোঁটে-ঠোঁট, হবু স্বামীর সঙ্গে যৌনতায় মগ্ন তরুণী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্রি ওয়েডিং ফটোশ্যুট
viral Pre-wedding shoot (Photo Credits: Twitter)

প্রি-ওয়েডিং ফটোশ্যুট। বলা যেতে পারে, আজকাল এই বিষয়টি একটি ট্রেন্ডে পরিণত হয়েছে। প্রি-ওয়েডিং, ওয়েডিং এবং পোস্ট-ওয়েডিং। সবেতেই ক্রিয়েটিভিটি একেবারে দেখার মত। কোথাও থাকে শিক্ষণীয় কিছু বার্তা, কোথাও আবার থাকে কাপল-ফান। আর সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে 'সেভ দ্য ডেট' এখন রীতিমত ট্রেন্ড। কিন্তু আজকাল এই রোমান্টিক ফটোশ্যুট কোথাও কোথাও শালীনতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে যে বলাই যেতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই কিছু প্রি-ওয়েডিং ফটোশ্যুটের ছবি পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে অশালীন অবস্থায় যুবক-যুবতীর ঠোঁটে ঠোঁট আবার কোথাও দেখা যাচ্ছে উড বি হাজব্যান্ডের সামনে জামা খুলে ফেলার পোজ। এগুলো নেহাতই সুদৃশ্য নয় অন্তত সোশ্যাল মিডিয়ার জন্য।

যথারীতি এই ধরণের ছবিগুলি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় এবং সকলেই প্রশ্ন তুলতে থাকে ফটোগ্রাফির কনসেপ্ট নিয়ে। কেউ কেউ প্রশ্ন তোলেন এটা কী প্রি-ওয়েডিং নাকি হানিমুন ফটোশ্যুট! যৌনতা ভরা এই ছবিগুলি নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের সম্মুখীন যুবক-যুবতী।

 

হানিমুন শ্যুট-

প্রি ওয়েডিং নাকি হানিমুন শ্যুট?-

বাপ রে! বন্ধ হোক এসব-

আত্মীয়রা কী সত্যিই এভাবে ছুটে আসবে!!!

সব ছবি একনজরে-