Delivery Boy Spits On Pizza: ডেলিভারি করার আগে পিজ্জায় থুতু দিলেন ডেলিভারি ম্যান, জেল ১৮ বছরের
(Photo Credits: YouTube Video Grab)

ইস্তানবুল, ২৩ জানুয়ারি: পিজ্জা (Pizza) ডেলিভারি করার আগে তাতে থুতু দিচ্ছেন ডেলিভারি ম্যান। এই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। ঘটনাটি ঘটে তুরস্কে (Turkey)। আর এই অপরাধে ওই ডেলিভারি বয়কে ১৮ বছরের কারাবাসের সাজা দিয়েছে আদালত। দেশটির স্থানীয় সংবাদমাধ্যমগুলি বৃহস্পতিবার এই খবর জানিয়েছে। নিউজ এজেন্সি ডিএইচএ জানিয়েছে, ঘটনাটি ঘটে ২০১৭ সালে তুরস্কের কেন্দ্রীয় শহর এসকিহিরে। একটি অ্যাপার্টমেন্ট ব্লকে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছিল একটি ভিডিয়ো। যাতে দেখা গেছিল এক ডেলিভারি ম্যানকে  পিজ্জা ডেলিভারি করার আগে তাতে থুতু দিতে। শুধু তাই নয়, বুরাক এস নামনের ওই ডেলিভারি ম্যানকে পিজ্জার উপর থুতু দেওয়ার মুহুর্ত মোবাইল ফোনে রেকর্ডও করেছিলেন। যদিও তাঁর উদ্দেশ্য অজানা ছিল।

সংবাদসংস্থা ডিএইচএ জানিয়েছে, গ্রাহকের স্বাস্থ্য বিপন্ন করার জন্য আসামিকে ইতিমধ্যেই ৪,০০০ লিরা (৬০০ ইউরো) জরিমানা করা হয়েছে এবং ও তাঁকে দীর্ঘ কারাবাসের নির্দেশ দিয়েছেন প্রসিকিউটর। জানা গেছে, অ্যাপার্টমেন্টের মালিক ফুটেজ দেখার পরে গ্রাহককে সতর্ক করে ফৌজদারি অভিযোগ দায়ের করেন।

এদিকে জানা যাচ্ছে, কোনও সন্ত্রাসবাদী সগঠনের সঙ্গে যুক্ত থাকলে তুরস্কে সর্বোচ্চ ১৫ বছর কারাদণ্ড হয়। সেখানেই এই ডেলিভারি ম্যান একটু বেশিই সাজা পেয়েছেন।