Passenger Smoking Cigarette Inside Flight: মাঝ আকাশে বিমানের সিটে শুয়ে সিগারেটে সুখটান যাত্রীর! ভাইরাল ভিডিও
Passenger Smoking Cigarette Inside Flight (Photo: Twitter)

নতুন দিল্লি, ১১ অগাস্ট: মাঝ আকাশে বিমান (Flight)। হঠাৎ বিমানের মধ্যে সিগারেটের (Cigarette) গন্ধ। গন্ধটা পিছনের দিক থেকে আসছে। কয়েকজন যাত্রী পিছনের দিকে তাকিয়ে যা দেখলেন, তা দেখবেন বলে কখনও ভাবেননি। কী দেখলেন যাত্রীরা? দেখা যায় পিছনের দিকে সিটে শুয়ে এক যাত্রী সিগারেটে টানছেন। পায়ের উপর পা তুলে একেবারে আরামে সুখটান দিচ্ছেন। ঘটনাটি ঘটেছে স্পাইসজেটের (Spicejet) দুবাই থেকে দিল্লিগামী বিমানে। ওই যাত্রীর নাম বলবিন্দর কাটারিয়া (Balvinder Kataria)। বিমানের মধ্যেই তাঁর সিগারেট টানার ভিডিও আজ প্রকাশ্যে এসেছে। সাংবাদিক অশোক রাজ সেই ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে বলবিন্দরকে বিমানের সিটে পায়ের উপর পা তুলে শুয়ে সিগারেট ধরাতে দেখা যাচ্ছে। তার বেশ কয়েকটি টান দিচ্ছেন। জানা গিয়েছে, স্পাইসজেটের এসজি-৭০৬ (SG706) বিমানে চড়ে বলবিন্দর চলতি বছরের ২৩ জানুয়ারি দিল্লি (Delhi) নামেন। এটাও জানা গিয়েছে যে বিমান সিগারেট খাওয়ার কারণে এই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। আরও পড়ুন:

দেখুন ভিডিও:

ভিডিও প্রকাশ্যে আসতেই তা নজর পড়েছে অসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া (Jyotiraditya Scindia) কড়া ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন। টুইটে তিনি লেখেন, "তদন্ত করা হচ্ছে। এই ধরনের বিপজ্জনক আচরণের কোনওভাবেই সহ্য করা হবে না।"