Viral: ফাঁকা বাড়িতে ইস্ত্রি করার টেবিল উল্টে পড়ল কুকুর, ছড়াল আগুন, দাউ দাউ করে জ্বলল বাড়ি
ইস্ত্রি করার টেবিল উল্টে পড়ল কুকুর (Photo Credits: Los Alamos County Fire Department Facebook)

খেলতে খেলতে ইস্ত্রি (Iron) করার টেবিল (Table) উল্টে আগুন লাগল বাড়িতে। ঘটনাটি ঘটে নিউ মেক্সিকোর এক শহরে। দুটি কুকুর (Dogs) একটি ঘরে ছিল। তার মধ্যে একটি ইস্ত্রি টেবিলে বসেছিল। হঠাৎ উল্টে যায় টেবিলটি। জোরালো আওয়াজ শুনে পাশে শুয়ে থাকা আরেকটি কুকুর ছুটে গিয়ে বিষয়টি বোঝার চেষ্টা করে। আরেকজন তো ভয় পেয়ে সোফার ওপর থেকে নামতেই পারল না। বাড়িতে ছিল না কেউ। ঘটনাটি সিসিটিভিতে রেকর্ড হচ্ছিল।

কিছুক্ষন পর ইস্ত্রি থেকে আগুন (Fire) ছড়িয়ে দাউদাউ করে জ্বলে উঠল। কাহুয়া এবং পেইজ দুজনেই বেশ ভয় পেয়ে গেছিল। আগুন ক্রমশ বাড়তে তাকে। তারা কী করবে বুঝতে না পেরে অন্য ঘরে গিয়ে বসেছিল। কিছুক্ষণ পর দমকলবাহিনী আসে। কীভাবে ইস্ত্রি থেকে আগুন লাগে তার কারণ খতিয়ে দেখে। তবে কাপড় থেকে আগুন ছড়ায়নি। ইস্ত্রির হিটারে গরম হয়ে পুড়ে যায়। যার ফলে আগুন লেগে বিপত্তি ঘটে। অবশেষে আগুন নেভানো হয় এবং কুকুর দুটিকে উদ্ধার করা হয়। দুটি কুকুরই ভালো আছে, কোনোভাবেই তারা আহত হয়নি বলে জানানো হয়। আর বাড়িঘরে খুব বেশি ক্ষতি হয়নি বলেও জানানো হয়। আরও পড়ুন, অ্যাসল্ট রাইফেল বাগিয়ে ফায়ারিং রেঞ্জে নরেন্দ্র মোদি, ভাইরাল ভিডিও

এরপর ওই দমকলবাহিনীর তরফ থেকে ফেসবুকে একটি পোস্ট করা হয়।সেখানে মজার চলে লেখা হয়- দেখুন এদেরকে, এই দুটি কুকুরই বাড়িতে আগুন লাগানোর কারণ। এরপর অগ্নিনির্বাপক অফিস থেকে নির্দেশিকা জারি করা হয়েছে, কোনওরকম ইলেক্ট্রনিক জিনিস যেন উঁচুতে না রাখা হয়। বাড়িতে কেউ উপস্থিত না থাকলে সুইচ অন করে যেন না রাখা হয় ইত্যাদি। মোটের ওপর, একটা বড়সড় দুর্ঘটনা অল্পের ওপর দিয়ে এড়ানো গেল।