হাড় হিম করা ভিডিও, সুপারফাস্ট ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝে পড়ে দিব্যি বেঁচে গেলেন এই যুবক
সেই হাড় হিম করা ছবি, (Photo Credit: ANI Twitter)

আসানগাঁও, ২৭জুন: “রাখে হরি মারে কে”, এই কথাকে সত্যি প্রমাণ করে নিশ্চিত মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন এক যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের আসানগাঁও রেলস্টেশনে। ওই যুবক ট্রেনের গতিবিধি না দেখেই রেললাইনে নেমে পড়েন। মনে হয় শটকার্টে অন্য প্ল্যাটফর্মে তাড়াতাড়ি  পৌঁছানোর তাড়া ছিল তাঁর। তবে ভাগ্য ভাল বলতে হবে, প্ল্যাটফর্ম থেকে রেললাইনে পা দেওয়ামাত্রই হুড়মুড়িয়ে এসেপড়ে সুপারফাস্ট ট্রেন। আগুপিছু না ভেবে প্ল্যাটফর্ম আর রেললাইনের মাঝের একচিলতে ফাঁকে কোনওক্রমে নিজেকে গুঁজে দেন ওই যুবক। ট্রেন চলে যেতেই দেখা যায় দিব্যি আছেন ওই যুবক। আরও পড়ুন-এয়ার ইন্ডিয়ার নিউইয়র্ক গামী বিমানে বোমাতঙ্ক, লন্ডনে জরুরি অবতরণ

ট্রেনের আতঙ্কে বলতে গেলে প্ল্যাটফর্মের সিমেন্টের চাতালে লেপ্টে ছিলেন ওই যুবক। একটু এদিক ওদিক হলেই পঞ্চভূতে বিলীন হয়ে যেতে পারতেন। ভাগ্য সত্যিই সুপ্রসন্ন বলতে হবে, তাই কান ঘেঁষে মৃত্যু ছুঁয়ে গেলেও তিনি বাজিমাত করে দিলেন। ট্রেন চলে যাওয়ার পর দিব্যি কোণ থেকে বেরিয়ে একের পর এক রেললাইন টপকে উল্টোদিকে চলে গেলেন ওই যুবক। চলার পথে একবারও পিছনে ফিরে তাকালেন না। ক্যামেরা, প্রত্যক্ষদর্শীরা সকলেই চাইছিলেন যুবকের বক্তব্য শুনতে। তবে তিনি নির্বিকার, দূর থেকে মুখমণ্ডল স্পষ্ট না হলেও বেশ বোঝা যাচ্ছিল আতঙ্ক তাঁকে তাড়াকরে ফিরছে। রেললাইন থেকে যেন পালাতে পারলে বেঁচে যান, এমনই হাবভাব। তবে বেশ বুঝতে পেরেছেন ভাগ্য তাকে আজ দয়া করলেও দ্বিতীয়বার নিশ্চই প্রসন্ন হবে না, একটুখানির জন্য আজটা পৈতৃক প্রাণটা ফিরে পেয়েছেন।

ভিডিওয় দেখা যাচ্ছে সাঁ সাঁ করে ট্রেন ছুটে স্টেশন তেকে বেরিয়ে গেল, আর ট্রেন চলে যেতেই প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝের ফাঁক তেকে বেরিয়ে চলে যাচ্ছে যুবক। ইতিমধ্.েই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে। যে দেখছে সেই বলছে, ‘রাখে হরি মারে কে’।