Maharashtra: ঠিক যেন দুই বন্ধু ও ভাল্লুকের গল্প, মরে যাওয়ার নাটক করে বাঘের হাত থেকে রক্ষা পেলেন ব্যক্তি
মরে যাওয়ার নাটক করে বাঘের হাত থেকে রক্ষা (Photo Credits: Video Screengrab/ @ParveenKaswan/ Twitter)

Man Fakes Death to Save Himself From Tiger: এক ভয়ঙ্কর ঘটনার সাক্ষী রইল টুইটার। মহারাষ্ট্রে (Maharashtra) ভান্ডারা (Bhandara) জেলার তুমসার (Tumsar) অঞ্চলের ঘটনায় তোলপাড় ইন্টারনেট দুনিয়া। ভাইরাল (Viral) হয়ে পড়ে ভিডিও। বাঘের (Tiger) কোপে পড়ে রীতিমতো মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন এক ব্যক্তি। ঘটনাটি কিছুটা এরকম, গ্রামে হঠাৎই একটা বাঘ ঢুকে পড়ে। বাঘ দেখতে জড়ো হয়েছিল বহু মানুষ। বাঘটি আচমকাই সকলের দিকে তেড়ে আসে। সবাই এদিক ওদিক দৌঁড়ে প্রাণ বাঁচাতে থাকে। কিন্তু তারমধ্যেই একজনকে পাকড়াও করে বাঘ। কিন্তু তরপর কী হয়?

ছোটবেলায় সকলেই একটা গল্প পড়েছে। ভাল্লুক এবং দুই বন্ধুর গল্প। দুই বন্ধুর সামনে হঠাৎই এক বন্য ভাল্লুক এসে পড়ে। সে তারমধ্যে একজন প্রাণ বাঁচাতে গাছে উঠে পড়ে। কিন্তু অন্যজন তো গাছে উঠতে পারে না। তাহলে কীকরে রক্ষা পাবে সে? তখন তার সে যাওয়ার নাটক করল। ভাল্লুকটি তাকে শুঁকলো, মনে করল ব্যক্তি মরে গেছে। ফলে সেখান থেকে সে চলে গেল। ব্যক্তির প্রাণও বেঁচে গেল। এখানেও ঘটনাটি খানিকটা এরকমই হল।

আরও পড়ুন, শীতঘুম কাটিয়ে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে একধাক্কায় টিআরপি বাড়ল দূরদর্শনের, ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

 

এক আইএফএস অফিসার পারভীন কাসওয়ান এই ভিডিওটি শেয়ার করেন। এখানে বাঘের কবলে পড়া লোকটি মরে যাওয়ার নাটক করে। বাঘটি তাকে শুঁকে দেখে। তারপর চতুর্দিক থেকে লোকজন পাথর, ইঁট ছুড়তে থাকে। জনতার চিৎকারে ভয়ে পালায় বাঘটি। আর কিছুক্ষণ হলেই ওই ধানক্ষেতেই শেষ হয়ে যেত তার প্রাণ। তবে বাঘের হাত থেকে নিজেকে রক্ষা করার মত দুঃসাহস দেখিয়ে রীতিমতো হিরো হয়ে গেছেন ব্যক্তিটি। সকলেই বাহবা দিচ্ছে তাঁকে।