Kitten Burned Alive With Lighter: আগুন লাগিয়ে জ্বালিয়ে দেওয়া হয় বিড়ালকে, অভিযুক্তের মাথার দাম ধার্য ৫০ হাজার
Cat (Photo Credits: Pixabay/Representational Image)

লাইটারের আগুন দিয়ে একটি বিড়ালকে জ্বালিয়ে দেওয়ার ভিডিও সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। গর্জে ওঠে নেটিজেনরা। অভিযুক্তের গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন সকলে। এবার হিউমান সোশ্যাইটি ইন্টারন্যাশনাল/ ইন্ডিয়া (HSI) টুইটারে পোস্ট করে জানায়, গোটা ঘটনাটির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযুক্তের মাথার দাম ৫০ হাজার ধার্য করা হয়েছে। আমজনতার কাছে তাঁরা সাহায্যের হাত বাড়িয়ে অভিযুক্তের কোনও তথ্য পেলে india@hsi.org কিংবা +91 7674922044-এ ফোন করে জানানোর আর্জি জানিয়েছেন। ঘটনাটি মালয়েশিয়ার পাহাঙে।

ঘটনাটি চরম নৃশংসের তকমা দিয়েছে HSI-র কর্মীরা। পাশাপাশি তারা নেটিজেনদের কাছে আর্জি জানিয়েছেন, ভিডিওটি শেয়ার না করার, এতে মূল অভিযুক্তকে খুঁজে পাওয়া কঠিন হয়ে দাঁড়াবে।

গোটা ঘটনাটির বিরুদ্ধে দায়ের হয়েছে FIR:

বিড়াল পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্তের মাথার দাম ধার্য হয়েছে ৫০ হাজার:

ভিডিওর উৎস্য ধরে খুব সহজেই খুঁজে পাওয়া যাবে অভিযুক্তকে। আশাবাদী সংস্থার কর্মীরা। এছাড়া যদি কেউ অভিযুক্তকে শনাক্তকরণে সাহায্য করে তাহলে তাকে ৫০ হাজার টাকা পুরষ্কৃত করার কথা ঘোষণা করা হয়েছে। অন্যদিকে মালয়েশিয়া অ্যানিমাল অ্যাসোসিয়েশন ১০ হাজার টাকা পুরষ্কার ঘোষণা করেছে।

ভিডিওটিতে দেখা যায়, রাতের অন্ধকারে ঝোপঝাড়ের মধ্যে বসেছিল বিড়ালটি। আচমকাই তার গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। ভিডিওটিতে বিড়ালটির আচরণ দেখে আশঙ্কা, সে আগে থেকেই কিছুটা অসুস্থ ছিল।