JP Nadda 'Pawri Ho Rahi Hai' Version: জে পি নাড্ডার গলায় পাকিস্তানি ইন্ফ্লুনেসারের 'পায়োরি হো রাহি হে'-র অনুকরণে স্লোগান (দেখুন ভিডিও)
জে পি নাড্ডা (Photo Credit: PTI)

কলকাতা, ২৬ ফেব্রুয়ারি: নেটদুনিয়ায় ট্রেন্ডিং 'পায়োরি হো রাহি হে'। এবার তাতে গলা মেলালেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda)। গতকালই একটি জনসভায় তিনি 'পায়োরি হো রাহি হে'-র অনুকরণ করেন। উচ্ছ্বাসে ফেটে পড়ে আম জনতা। তারপর জনসভার সকলের মুখেই এক স্লোগান।

জনসভায় তিনি বলেন,'এটা সামনে প্রমুখ জনতা, এটা আমরা, আর এখানে বাংলায় পরিবর্তনের শুরু হচ্ছে।' তাঁর এই স্লোগানে ফেটে পড়ে জনতা। ইদানিং সোশ্যাল মিডিয়ায় টুম্পা সোনা, বেলা চাও, খেলা হবে এগুলিকে হাতিয়ার করে শুরু হয়েছে নির্বাচনের প্রচার। তৈরি হচ্ছে প্যারোডি, গান। এর মধ্যে জায়গা করে নিল 'পায়োরি হো রাহি হে', তাও আবার বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার গলায়। আরও পড়ুন, মোদির ব্রিগেডের আগে গেরুয়া ঝড় তুলতে রাজ্যে অমিত শাহ, শহরে জোড়া মিছিল স্বরাষ্ট্রমন্ত্রীর

পাকিস্তানি ইন্ফ্লুনেসার দানানি সর্বপ্রথম এই ভিডিও শেয়ার করেন। তারপরই হু হু করে ভাইরাল হয়ে পড়ে ভিডিওটি। এরপরই ট্রেন্ডিং। নেটজেনদেরও দেখা যায় এই ট্রেন্ড অনুসরণ করতে। রাজনীতির প্রচারে এটিকে হাতিয়ার তো করা হয়েছিল আগেও। তবে সরাসরি বিজেপি নেতার মুখ থেকে এই অনুসরণ দেখে অবাক আমজনতা। এই ট্রেন্ডে ঢুকে পড়লেন জেপি নাড্ডাও।