Amit Shah: মোদির ব্রিগেডের আগে গেরুয়া ঝড় তুলতে রাজ্যে অমিত শাহ, শহরে জোড়া মিছিল স্বরাষ্ট্রমন্ত্রীর
অমিত শাহ | (Photo Credits: ANI/File)

কলকাতা, ২৬ ফেব্রুয়ারি: ৭ মার্চ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। কলকাতায় ব্রিগেড সমাবেশে হাজির থাকবেন তিনি। মোদির রাজ্য সফরের ঠিক আগে রাজ্যসফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ২ এবং ৩ মার্চ দক্ষিণ কলকাতায় রোড শো করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। ২ মার্চ উত্তর কলকাতার টালা থেকে ধর্মতলা পর্যন্ত রোড শো করবেন অমিত শাহ। অন্যদিকে ৩ মার্চ কলকাতার রাসবিহারী থেকে রবীন্দ্রসদন পর্যন্ত রোড শো করবেন অমিত শাহ। উত্তর এবং দক্ষিণ কলকাতায় দু'টি জনসভা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। আরও পড়ুন:  West Bengal Assembly Election 2021: বাংলায় ৮ দফায় ভোট

২১-র নির্বাচনে বাংলা দখল হল বিজেপির লক্ষ্য। ব্রিগেডে নজির গড়তে প্রস্তুতি তুঙ্গে। চূড়ান্ত ব্যস্ততা নজরে আসছে রাজ্যের বিজেপি নেতাদের মধ্য়েও। প্রসঙ্গত, চলতি মাসেও রাজ্য সফরে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পরিবর্তন যাত্রার সূচনা করেছিলেন তিনি রাজ্যে। কলকাতা জোনে যে পরিবর্তন যাত্রার সূচনা করেছিলেন অমিত শাহ কাকদ্বীপে, সেই যাত্রার সমাপ্তি করতে পারেন অমিত শাহ ওই দিনে। নরেন্দ্র মোদির ব্রিগেডের আগে জোড়া সভা করে গেরুয়া ঝড় তোলাই বিজেপির এখন একমাত্র লক্ষ্য।

২ মার্চ কাকদ্বীপে এবং ২ মার্চ দক্ষিণ কলকাতার হাজরাতে অমিত শাহের নেতৃত্বে জনসভার আয়োজন করা হয়েছে। বাঙালির আবেগ, সংস্কৃতি, উন্নয়নে হাতিয়ার করেই নির্বাচনী প্রচার চলছে বিজেপির। দক্ষিণ কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিধানসভা এলাকা ভবানীপুর থেকে বাংলা দখলের লড়াইয়ের ফিতে কেটেছিলেন জে পি নাড্ডা। এবার সেখানে রোড-শো করেই বাজিমাৎ করতে চাইছেন অমিত শাহ।