Stunt In A Sari: শাড়ি পরে একের পর এক ডিগবাজি, বঙ্গললনার স্ট্যান্টে মাতোয়ারা নেটদুনিয়া
মিলি সরকারের ডিগবাজি (Photo Credits: Video Screengrab/ @aakashranison/ Twitter)

শাড়ি কিন্তু কোনওরকম অনায়াস সাধ্য পোশাক নয়। তা আজাল মহিলদারে দেখলে বেশ বোঝা যায়। তবে তাতে কি, ভারতীয় মহিলারা শাড়িকেই পরম্পরা মেনে এমনভাবে নিজেদের অঙ্গে জড়িয়ে নিয়েছেন যা উৎকর্ষতার নিরিখে অন্য সবরকম পোশাককে পিছনে ফেলে দিয়েছে। যখন অনেকে এখনও শাড়ির প্লিট, কুচি সামলে চটপটে হতে সময় নিচ্ছেন। কেউ কেউ আবার শাড়ির আঁতল কোমরে জড়িয়ে একের পর এক ডিগবাজি দিয়ে চলেছেন। বিশ্বাস হচ্ছে না, তাইতো? তবে দেখে নিন ভাইরাল ভিডিওটি। যেখানে মিলি সরকার নামের এক তরুণী শাড়ি পরেই অবলীলায় একের পর এক ডিগবাজি দিচ্ছেন। মিলি সরকার (Mili Sarkar) আন্তার্জাতিক স্তরে জোগায় গোল্ড মেডেল জিতেছেন।

এমন সুন্দর জিমন্যাস্টিক দক্ষতায় নেটিজেনদের মুগ্ধ করেছেন মিলি সরকার। তার সামারসল্টিংয়ের ভিডিও ভাইরাল হয়েছে। এখনও যদি এই ভিডিও না দেখে থাকেন তাহলে আজকের ট্রেন্ডিং টপিক আপনি মিস করে গেছেন, যা ইতিমধ্যেই ইন্টারনেটে ঝড় তুলেছে। শাড়ি পরে এমন প্রতিভার প্রকাশ কিন্তু প্রথম ঘটনা নয়। কী এক অভাবনীয় দক্ষতায় এদেশের মহিলারা বিভিন্ন সময় আমাদের একেবার মন্ত্রমুগ্ধ করে দিয়েছেন। চলতি বছরের সেপ্টেম্বরেই শাড়ি পরে হুপ ড্যান্সে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন এষ্ণা কুট্টি। এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে এষ্ণা কুড়িয়ে নেন হাজারো প্রশংসা। এমনকী অনেকেই শাড়ি পরে হুপ ড্যান্সে মেতে ওঠেন, যেখানে এষ্ণাই অনুপ্রেরণা। শাড়ি পরে ফ্রন্ট ফ্লিপ করেছেন জাতীয় স্তরের গোন্ড মেডেলিস্ট জিমন্যাস্ট পারুল অরোরা। আরও পড়ুন-COVID-19 Vaccine Covishield Safe: করোনা প্রতিষেধক কোভিশিল্ড নিরাপদ, বিবৃতি দিল সেরাম ইনস্টিটিউট অফ ইন্ডিয়া

 

View this post on Instagram

 

A post shared by mili (@milisarkar72)

আনকোড়া প্রতিভার প্রকাশ করে বিশ্বে নিজেদের জায়গা তৈরি করে নেওয়া মহিলাদের একজন হলেন এই মিলি সরকার। যিনি শাড়ি পরে একের পর এক ডিগবাজি খেলেন। ইনস্টাগ্রাম ফলোয়ার্সরা মিলি সরকারের এমন প্রতিভার প্রশংসায় একেবার পঞ্চমুখ। শুধু ইনস্টাগ্রামই নয়, মিলি সরকারের শাড়ি পরা ডিগবাজির ভিডিও ভাইরাল হয়েছে টুইটারেও। এমন প্রতিভার সাক্ষাৎ দর্শন একদম মিস করবেন না।