Boy Flies With Giant Kite: দৈত্যাকার ঘুড়ির সঙ্গে বাতাসে ভাসছে নাবালক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শকিং ভিডিও
উড়ন্ত ঘুড়ি থেকে মাটিতে পড়ছে নাবালক (Photo Credits: Rare shots YouTube)

চমকে যাওয়ার মতো এক অভাবনীয় ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার ল্যাম্পুংয়ের প্রিংসেউ রিজেন্সিতে। গত ১ ডিসেম্বর সেখানে দৈত্যাকৃতি ঘুরির সঙ্গেই আকাশে উড়ছিল এক নাবালক (Indonesian boy) । আচমকা ঘুড়িটা গোঁত্তা খেয়ে মাটি স্পর্শ করতেই ছেলেটিও ৩০ ফুট উঁচু থেকে ভিড়ের মাঝে পড়ল। বিরাটাকার ঘুড়ির সঙ্গে এক বাচ্চাছেলে আকাশে উড়েছে। এই দৃশ্য দেখে ভিড় জমেছিল প্রিংসেউ রিজেন্সির ওই মাঠে। আচমকা ঘুড়ি কেটে গেলে সেই জনারণ্যেই আচড়ে পড়ে ছেলেটি। তার হাত ভেঙে ছয় টুকরো হয়েছে। মাটিতে পড়ার সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ভয়ঙ্কর ঘটনাটি বেশ দূর থেকে মোবাইলবন্দি হয়েছে। তাতে ঘুড়ি কাটা, পড়ে যাওয়ার ভয়ে বাচ্চা ছেলেটির আতঙ্কিত চিৎকার এমনকী ঘুড়ির ছবি। সবটাই দেখা যাচ্ছে। আরও পড়ুন-Farmers' Protest Updates: ‘কেন্দ্রের প্রস্তাব যদি বিল বাতিলের প্রসঙ্গে হয় তাহলেই নোট নেব, সংশোধনী নয়’; সিদ্ধান্তে অনড় কৃষক নেতা

জানা গিয়েছে, চিকিৎসাধীন বালকের দাদা জানিয়েছে, ঘুড়ির লাটাই ছিল তাদেরই এক ভাইয়ের হাতে। ইতিমধ্যেই ঘুড়ি কাটা ও আকাশ থেকে মাটিচে পড়েছে ছেলেটি, এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমন ভয়ানক কাজ কেন করেছে তানিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে আলোচনা, সমালোচনা।

এর আগে তাইওয়ানের নানলিওয়াও শহরে এক ঘুড়ি উৎসবে এমনই ঘটনা ঘটেছিল। বছর তিনেকের এক শিশুকন্যা কমলারঙা বিরাট ঘুড়িতে চড়েই শূন্যে ভাসছিল। মাটি থেকে প্রায় ১০০ ফুট উঁচুতে ঘুড়ি ধরে ঝুলেছিল সেই একরত্তি। বাবা-মা কীকরে নিজের শিশুকন্যাকে এমন এক ভয়ঙ্কর অ্যাডভেঞ্চারের দিকে ঠেলে দিতে পারেন, তানিয়ে প্রচুর হইচই পড়েছিল সে সময়। ৩০সেকেন্ডের জন্য সে শূন্যে ভেসেছিল। মাটি ছোঁয়ার সঙ্গে সঙ্গেই সামান্য চোটের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।