Homeless Boy Sleeping With Dog: বাড়ি থেকে বিতাড়িত কিশোর, সঙ্গ ছাড়েনি পোষ্য! প্রবল ঠান্ডায় এক কম্বলের নীচের রাত কাটাচ্ছে অঙ্কিত-ড্যানি
Homeless boy sleeping with dog (Photo Credits: Twitter)

মানুষের 'প্রিয়' এবং 'বিশ্বাসযোগ্য' বন্ধু। এই মন্তব্যটাই যেন আরও একবার প্রমাণিত হল। বাড়ি থেকে বিতাড়িত এক কিশোরের জায়গা হল কুকুরের বিছানায়। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। পুলিশ সূত্রে খবর, ছেলেটির নাম অঙ্কিত। বেলুন বিক্রি করে, চায়ের দোকানে কাজ করে সামান্য যে টাকা রোজগার হয়, তা দিয়েই পেট চলে অঙ্কিত এবং তার পোষ্য ড্যানির।

জানা গিয়েছে, অঙ্কিতের বাবা জেলে বন্দি। আর ছেলেটির মা তাকে রাস্তায় ছুঁড়ে ফেলে আর্থিক কষ্টের জন্য। সবকিছু হারিয়ে আপাতত ড্যানিকে আঁকড়েই বাঁচার চেষ্টা চালাচ্ছে অঙ্কিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি। ছবিটিতে দেখা যাচ্ছে, একটি কম্বলের তলায় একসঙ্গে শুয়ে রয়েছে ড্যানি এবং অঙ্কিত। পথচলতি এক ব্যক্তি ছবিটি তুলে সোশ্যাল মিডিয়ায় দিতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ছবিটি। ড্যানি এবং অঙ্কিতের ভালবাসা দেখেও চোখে জল আসে অনেকের। বিষয়টি দিনের আলোতে আসলেই ঘটনাস্থলে পৌঁছয় মজফ্ফরপুর থানার পুলিশ।

অঙ্কিতের বয়স ৯ কি ১০। সারাদিন কঠোর পরিশ্রম করে অঙ্কিত দু'পয়সা রোজগারের আশায়। সেই টাকায় দু'জনেই কোনওমতে খাবার খায়। তাদের দু'জনের ছবি দেখে এগিয়ে আসেন খোদ মজফ্ফরপুর থানার এসএসপি অভিষেক যাদব। গত সোমবার ১৪ ডিসেম্বর ছেলেটিকে উদ্ধার করে পুলিশ।