Groom Kills Bride 3 Others at Own Wedding: নিজের বিয়ের অনুষ্ঠানে বর গুলি করে খুন করল কনে, শাশুড়ি সহ চারজনকে
Representative Image (Photo Credits: Pixabay)

তাইল্যান্ডের ওয়াং নাম খিয়াও জেলার এক বিয়েবাড়িতে রক্তারক্তি কাণ্ড, খুন। বিয়ের অনুষ্ঠানে বর গুলি করে হত্যা করল কনেকে। কনেকে খুনের পর মত্ত অবস্থায় থাকা বর গুলি করে মেরে ফেলল কনের বোন বা নিজের শ্যালিকা ও নিজের শাশুড়িকেও। তাঁদের বাঁচাতে যাওয়ার চেষ্টা করা বিয়েবাড়িতে উপস্থিত এক অতিথিকেও খুন করল বর। বরের ছোঁড়া গুলিতে গুরুতর জখম বিয়েবাড়ির বেশ কয়েকজন অতিথিও। ঘটনাস্থল থেকে পুলিশ মোট ১১টি বুলেট উদ্ধার করে।

নিজের চেয়ে প্রায় বছর ১৫ বড় কনেকে বিয়ে করার অনুষ্ঠানের মাঝে সে কোনও কথায় রেগে যাওয়ার পর পকেট থেকে বন্দুক বের করে আত্মহত্যার হুমকি দেয়। তা দেখে সবাই তাকে বাঁচাতে এলে সেই বন্দুক দিয়ে সবার আগে খুন করে তাঁর স্ত্রী-কে। কারণ কনেই সবার আগে তাকে বাঁচাতে যায়।

খুনি বর হল দেশের প্রাক্তন সেনাকর্মী ও প্যারা অ্যাথলিট, নাম চারং সুকসুক। বয়স ৩০। খুন হওয়া কনের নাম কাঞ্চনা পাছুনথিয়েক। কনের বয়স ৪৪। কোনও কথায় রেগে গিয়ে মদ্যপ বর পকেট থেকে বন্দুক বের করে বিয়েবাড়িকে হত্যালীলা চালায়। সেনাকর্মী হওয়ায় তার বন্দুকের লাইসেন্স পেতে কোনও সমস্যা ছিল না। লাইসেন্স থাকা বন্দুক দিয়েই সে বিয়েবাড়িতে একের পর এক খুন করতে থাকে।

দেখুন খবরটি

ট্রেনে কাটা পড়ে তার একটা পা বাদ যায়। এরপর সে প্যারা গেমসের সাঁতারের জন্য তৈরি হয়। গত বছর ইন্দোনেশিয়ায় আয়োজিত এশিয়ান প্যারা গেমসের সাঁতারে সে সোনা জিতেছিল। আাগমী মাসে তাইল্যান্ডে হতে চলা বিশ্ব এবিলিটি স্পোর্টস গেমসে তাঁর যোগ দেওয়ার কথা আছে।