Google Celebrates India’s Historic Series Win: গুগলে 'India National Cricket Team' লিখে সার্চ দিলেই অবাক হবেন
Google celebrates Team India's win (Photo Credits: Twitter & Google)

অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের জন্য ভারতীয় ক্রিকেট দলকে প্রশংসায় ভাসিয়ে দিচ্ছে ক্রিকেট মহল। চোট-আঘাতে জর্জরিত দল নিয়ে অস্ট্রেলিয়াকে তাদের দেশেই হারিয়েছেন রাহানে অ্যান্ড কম্পানি। শুধু বিশ্ব ক্রিকেট মহলই নয়, অন্যান্য জগতের মানুষরাও কুর্নিশ জানিয়েছে টিম ইন্ডিয়াকে। এবার গুগলের (Google) তরফেও এল অভিনন্দন। তবে একেবারে জাঁকজমক করে ভারতীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা জানাল গুগুল ইন্ডিয়া (Google India)।

গুগলে 'India National Cricket Team' লিখে সার্চ দিলেই পেজে ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের পরিসংখ্যান চলে আসছে। তারপরই রয়েছে চমক। হঠাৎই পেজে আতসবাজির রোশনাই দেখতে পাবেন। ঠিক এভাবেই ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছে গুগল ইন্ডিয়া। টুইটারে তাদের তরফে একটি পোস্টে লেখা হয়েছে, "এখনও কি ভারতের জয় উদযাপন করছেন? আমরাও করছি। অবাক করার জন্য 'India National Cricket Team' সার্চ করুন।" আরও পড়ুন: India Beats Australia: অজিদের হারিয়ে ব্রিসবেনের মাটিতে সিরিজ জয়ের পতাকা ওড়ালো ভারতীয় ক্রিকেট দল, শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি, রাজনাথ সিং, জয় শাহরা

এর আগে গুগলের সিইও সুন্দর পিচাই অভিনন্দন জানান ভারতীয় দলকে। সব বাধা অতিক্রম করে ভারতের এই জয়কে সাধুবাদ জানিয়েছেন তিনি। টুইটে তিনি লেখেন, "সর্বকালের সেরা টেস্ট সিরিজের একটি। অভিনন্দন ভারত এবং ভালো খেলেছে অস্ট্রেলিয়া, কী সিরিজ ছিল।"