Gir Forest| Lion On Road: রাতের অন্ধকারে রাস্তার মাঝে বসে রয়েছে সিংহী, দেখুন হাড়হিম করা দৃশ্য
Gir forest lion (Photo Credits: Video grab)

হাড়হিম করা দৃশ্য! রাতের অন্ধকারে রাস্তার মাঝে বসে রয়েছে সিংহী। ঘটনাটি গুজরাতের গির অরণ্যের, অভয়ারণ্যের এক কর্মী কাজ শেষ করে বাড়ি ফেরার পথে রাস্তায় সিংহীটি দেখতে পান। রাস্তা আটকে বসে রয়েছে সে, গির অভয়ারণ্যের ওই কর্মী সিংহীটির কাছে অনুরোধ করতে থাকেন রাস্তা থেকে সরে দাঁড়ানোর জন্য। কিন্তু সিংহীটি তার দাপট নিয়ে বসে থাকে রাস্তাজুড়ে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি। কয়েক মুহূর্তের মধ্যে হাজার হাজার শেয়ার এবং লাইকে ভরে গেছে ভিডিওটি।

গির অরণ্যের কর্মী মাহেশ সোনদারভার সঙ্গে ঘটে এই ঘটনাটি। সারাদিন কাজের শেষে তিনি যখন বাড়ি ফিরছিলেন। ঠিক তখনই ঘটে ঘটনাটি। পরে পুরো ঘটনাটি এবং ভিডিওটি তিনি দেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার ড. অংশুমানকে। পুরো ভিডিওটি দেখে তাজ্জব বনে যান অংশুমান। পাশাপাশি মুগ্ধ হয়ে দেখেন তিনি।

৩২ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে মাহেশ ক্রমাগত সিংহীটিকে রাস্তা থেকে সরে বসার জন্য অনুরোধ করে যাচ্ছেন।"সারাদিন তোমার সেবাই করেছি। এবার আমাকে বাড়ি যেতে দাও। সরে দাঁড়াও রাস্তা থেকে।" গুজরাতি ভাষায় এভাবেই সিংহীটাকে সরে দাঁড়াতে বলেন মাহেশ।অবশেষে, বনদফতরের ওই কর্মীর অনুরোধ মেনে জঙ্গলের দিকে আসতে আসতে চলে যায় সিংহীটি।