Viral Video: চলন্ত ট্র্যাকের কেবিনে অজগর! ট্র্যাক থামিয়ে পালালো চালক ও কন্ডাক্টর, দেখুন
Giant Python Found in Greater Noida

গ্রেটার নয়ডায় একটি অজগর (Python) হঠাৎ চলন্ত ট্র্যাকে ঢুকে পড়ে। ট্র্যাকের চালক ও কন্ডাক্টর ভয় পেয়ে ট্র্যাক ছেড়ে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে বন দফতরে খবর দেই। কিন্তু বনদফতর থেকে ঘটনাস্থলে পৌঁছতে দেরি করায় এক পুলিশ আধিকারিক নিজেই অজগরটিকে উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ট্র্যাকটি সুরাজপুর থেকে কাসনার দিকে যাচ্ছিল। পরী চক গোলচত্বরে পৌঁছতেই হঠাৎ কন্ডাক্টর দেখতে পান একটি অজগর কেবিনের ভিতরে ঢুকে পড়েছে। এটি দেখা মাত্রই তিনি চিৎকার শুরু করেন এবং এর পর চালক ও কন্ডাক্টর  ট্র্যাকটি রাস্তায় ফেলে কেবিন থেকে পালিয়ে যান। তাঁরা অজগর অজগর বলে চিৎকার করতে থাকেন, এতে সেখানে ভিড় জমে যায়। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ নিজেই উদ্যোগ নিয়ে কোনোভাবে ট্র্যাক থেকে অজগরটিকে বের করে আনলে পাশেই রাখা একটি মোটরসাইকেলের সঙ্গে আটকে যায়।

দেখুন

এরপর পুলিশ আধিকারিক অনেক চেষ্টা করে অজগরটিকে দড়ি ও কাপড়ের সাহায্যে উদ্ধারের চেষ্টা করে। অজগরটিকে উদ্ধার করতে প্রায় দেড় থেকে দুই ঘণ্টা সময় লাগে। দুপুর আড়াইটে নাগাদ বনবিভাগের দল ঘটনাস্থলে পৌঁছায় তখন পুলিশ অজগরটিকে বন বিভাগের কাছে হস্তান্তর করে।