Viral: ট্যাক্সি করে ব্যাঙ্ক ডাকাতি করতে গিয়ে গ্রেফতার ডাকাত
ট্যাক্সি (Photo Credits: File Photo)

পোস্ট অরেঞ্জ, ১৮ নভেম্বর: ঠিক যেন সিনেমার প্লট। রজনীকান্তের যেকোনো ছবির সঙ্গে বেশ মিল পাওয়া যায়। ধুম কিংবা এধরণের ছবিগুলিও এরকম গল্পের সঙ্গে বেশ প্রাসঙ্গিক। আর হলিউড তো আছেই। তবে পোস্ট অরেঞ্জের (Post Orange) এই ঘটনা একেবারেই গল্প নয়, সত্যি! ডাকাতের কান্ডকারখানা শুনলে চোখ কপালে উঠবে।

ট্যাক্সি (Taxi) নিয়ে ডাকাত (Robber) এল, ডাকাতি (Robbery) করল, আবার ট্যাক্সি চেপে চলেও গেল। আর কেউ টেরও পেল না। এ আবার হয় নাকি? একটি ব্যাঙ্কে থাকে সিসিটিভি, কড়া প্রহরা। সবার চোখ এড়িয়ে এমনটা করা কীভাবে সম্ভব হতে পারে? এতটাই কি সহজ বিষয়? তাহলে ঘটনাটি বিস্তারিতভাবে জানা যাক। আরও পড়ুন, বন্ধুর সঙ্গে মারপিট করে ওষুধের দোকানে চিকিৎসা করাতে পৌঁছল বুদ্ধিমান হনুমান

সিকোস্ট ব্যাঙ্কে (Seacoast Bank) সকাল ৯ টায় এক ব্যক্তি ট্যাক্সি করে আসে। এরপর ভিতরে প্রবেশ করে সিনেমার কায়দায় বন্ধুকে বের করে সবাইকে ভয় দেখাতে শুরু করে। লোকের মাথায় বন্ধুকে ঠেকিয়ে টাকার দাবি করে। কিছুটা দূরেই পার্কিংয়ে (Parking) ট্যাক্সিটি দাঁড়িয়েছিল। ব্যাঙ্কের থেকে টাকা নিয়ে ফের ট্যাক্সি চেপে চম্পট দেয় ওই ব্যক্তি। কিন্তু তারপর কী হল?

তারপর ব্যক্তিটিকে খুঁজতে মরিয়া হয়ে যায় পুলিশ। ট্যাক্সি ড্রাইভারকে ধরে ব্যক্তিটির ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ এও তদন্ত করছে ড্রাইভার এই ডাকাতির পিছনে কোনোভাবে যুক্ত আছে নাকি। তবে কথায় আছে চুরি বিদ্যা মহাবিদ্যা যদি না পড় ধরা। কিন্তু এই ব্যক্তি চুরি বিদ্যায় ডাহা ফেল করল। ঘন্টাখানেকের মধ্যে পুলিশের হাতে ধরা পড়ল ডাকাত।