Uttar Pradesh Shocker: পার্কিং নিয়ে গণ্ডগোলের জেরে নিরাপত্তারক্ষীকে বেধড়ক মারধর দুই ব্যক্তির, নৃশংসতার ভিডিয়ো
Photo Credits: ANI

নয়ডা: পার্কিং নিয়ে ঝামেলা হয়েছিল (Dispute over a parking issue)। এর জেরে একটি আবাসনের (residential society) এক নিরাপত্তা রক্ষীকে (security guard) বেধড়ক মারধর (thrashed) করল দুই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) নয়ডার সেক্টর ৭০ (Noida Sector 70) এলাকায়। পরে এই ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV footage) ভাইরাল (viral) হতেই নিন্দার ঝড় বয়ে যায়। তদন্তে নেমে এখন পর্যন্ত এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক আরও এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

এপ্রসঙ্গে গৌতম বুদ্ধ নগর পুলিশ স্টেশনের (Gautam Buddh Nagar Police) মিডিয়া সেলের (Media Cell) তরফে জানানো হয়েছে, নয়ডা সেক্টর ৭০ এলাকার একটি আবাসনের এক নিরাপত্তারক্ষীকে পার্কিং নিয়ে গণ্ডগোলের জেরে বেধড়ক মারধর করে দুই ব্যক্তি। ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরেই পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করে। এখনও পর্যন্ত এক অভিযুক্ত শরদ চন্দ্রকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ব্যক্তি দক্ষিণ দিল্লির জগৎ বিহার এলাকার (East Delhi’s Jagat Vihar) বাসিন্দা। আরেক অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। আরও পড়ুন: Uttar Pradesh Shocker: পার্কিং নিয়ে গণ্ডগোলের জেরে নিরাপত্তারক্ষীকে বেধড়ক মারধর দুই ব্যক্তির, নৃশংসতার ভিডিয়ো

ভাইরাল হওয়া এক মিনিট কয়েক সেকেন্ডের ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ওই নিরাপত্তারক্ষী একটি জায়গায় শুয়ে আছেন। আচমকা সেখানে দুই ব্যক্তি প্রবেশ করে তাঁকে বেধড়ক মারধর করতে শুরু করে। ওই নিরাপত্তারক্ষী কিছু বুঝে ওঠার আগেই তাঁকে মাটিতে ফেলে মারতে থাকেন। এলোপাথাড়ি লাথি,চড় ও ঘুষি পড়তে থাকে ওই নিরাপত্তা রক্ষীর শরীরে। একজন ব্যক্তি দুই অভিযুক্তকে ঠেকানোর চেষ্টা করেও সফল হননি।