Delhi: মহিলাকে গাড়ি চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা পুলিশকর্মীর, দেখুন ভিডিয়ো
গাড়ি চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা পুলিশকর্মীর (Photo: ANI)

এক প্রবীণ মহিলাকে গাড়িতে ধাক্কা মারা ও এরপর পালিয়ে যাওয়ার চেষ্টা। অভিযুক্ত এক পুলিশ আধিকারিক। গতকাল ঘটনাটি ঘটেছে দিল্লির (Delhi) গাজীপুর এলাকার চিল্লা গ্রামে (Chilla Village)। গাড়ি চাপা দেওয়ার পুরো ঘটনা সিসিটিভি (CCTV) ক্যামেরায় ধরা পড়েছে। গ্রেপ্তার করা হয়েছে দিল্লি পুলিশের ওই সাব ইন্সপেক্টরকে। তার নাম যোগেন্দ্র। জখম মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় ওই পুলিশ আধিকারিক নেশাগ্রস্ত ছিলেন। সিসিটিভি ফুটেজে স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে একজন মহিলাকে হঠাৎই একটি দ্রুত গতির গাড়ি ধাক্কা মারে। খানিকটা সরিয়ে নিয়ে চলে যায়। এরপর ওই মহিলা মাটিতে পড়ে যান। মহিলাকে মাটিতে পড়ে যেতে দেখে আশপাশের উপস্থিত লোকজন এগিয়ে আসে ও তাঁকে তোলার চেষ্টা করে। যদিও যোগেন্দ্র গাড়ি চালানো বন্ধ করেনি। সে জোর করে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে। আবারও মহিলার শরীরের উপর দিয়ে গাড়ি নিয়ে যায়, গাড়ির নিচে আটকে যান মহিলা। তাঁকে টানতে টানতে খানিকটা নিয়ে যায় যোগেন্দ্র। যদিও ভিড়ের কারণে গাড়ি আটকে পড়ে। আরও পড়ুন: Panipuri ATM: ফুচকা ভেন্ডিং মেশিন! করোনাকালে একমাত্র ভরসা যোগাচ্ছে এই পানিপুরি এটিএম (দেখুন ভিডিও)

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে যায়। ও যোগেন্দ্রকে গ্রেপ্তার করে। দিল্লি পুলিশ আইপিসির বিভিন্ন ধারায় অভিযুক্ত সাব ইন্সপেক্টর যোগেন্দ্রকে গ্রেপ্তার করেছে। বলা হচ্ছে অভিযুক্ত সাব-ইন্সপেক্টর দিল্লি পুলিশের পিসিআর ইউনিটে কর্মরত।