Vande Bharat Train: বন্দে ভারত ট্রেনের খাবারে আরশোলা, দেখুন ছবি
Cockroach Found In Meal Served On Vande Bharat Train (Photo Credit: X)

মুম্বই: আবারও বন্দে ভারত ট্রেনের (Vande Bharat Train) খাবার নিয়ে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য। এবার বন্দে ভারত এক্সপ্রেসে খাবারের থালিতে (Meal) আরশোলা (Cockroach) পাওয়া গেলো। ১ ফেব্রুয়ারি বন্দে ভারত এক্সপ্রেসে রানি কমলাপতি থেকে জবলপুর জংশনের এক যাত্রী ভারতীয় রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশনের (IRCTC) পরিবেশিত খাবারে মৃত আরশোলা দেখতে পেয়ে হতবাক হন। যাত্রীটি তাঁর এক্স হ্যান্ডলে খাবারের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। আরও পড়ুন: Rajasthan : রাজস্থানে বিএসএফ ও পুলিশের যৌথ তল্লাশি, বাজেয়াপ্ত ৫ কেজি হেরোইন

শুভেন্দু কেশরী নামে ওই যাত্রী বন্দে ভারত এক্সপ্রেসে থেকে পাওয়া আমিষ থালির ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে খাবারের মধ্যে মৃত আরশোলা। কেশারি খাবারের অস্বাস্থ্যকর অবস্থা সম্পর্কে জবলপুর স্টেশনে অভিযোগ দায়ের করেছিলেন তার একটি ছবিও শেয়ার করেছেন।

দেখুন

আইআরসিটিসি এই পোস্টের সঙ্গে সঙ্গেই প্রতিক্রিয়া জানায়। কর্মকর্তারা অপ্রীতিকর অভিজ্ঞতার জন্য ক্ষমা চেয়েছেন এবং সংশ্লিষ্ট পরিষেবা প্রদানকারীর উপর মোটা জরিমানা আরোপ করা হয়েছে বলে জানান।

দেখুন

Sir, our sincere apology for the experience you had.The matter is viewed seriously, and the hefty penalty has been imposed on the concerned service provider. Moreover, monitoring has been strengthened at the source.

— IRCTC (@IRCTCofficial) February 3, 2024