Cobra Enters Sleeping Man's Pants: ঘুমের মধ্যেই যুবকের জিন্স প্যান্ডের ভেতরে কোবরা! তারপর কী হল ?
প্রতীকী ছবি ( Photo Credits: Pixabay)

ভয়াবহ ঘটনা ঠিক কী রকম হতে পারে? ধারণা আছে? রাতের খাওয়া সেরে ঘুমাচ্ছিলেন এক যুবক। খানিক পরই একটি সাপ (Snake) ওই ঘুমন্ত যুবকের প্যান্টের ভেতর ঢুকে যায়। ঘুম ভঙার পর ওই সাপ নিয়ে টানা ৭ ঘণ্টা দাঁড়িয়ে রইলেন তিনি। সাপ আবার যে সে নয়, একেবার কোবরা (Cobra)। যার এক ছোবলেই যে কেউ ছবি হয়ে যেতে পারে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মির্জাপুরে (Mirzapur)।

জামালপুর থানা এলাকার মির্জাপুর গ্রামে ইলেকট্রিকের পোল ও তার লাগানোর কাজ চলছে কয়েকদিন ধরে। রাতে কাজ শেষে কর্মীরা স্থানীয় একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে থাকবে বলে সিদ্ধান্ত নেন। রাতে খাওয়া সেরে ওখানেই ঘুমোচ্ছিলেন কর্মীরা। লবকেশ কুমার নামে ওই যুবকও সহকর্মীদের সঙ্গে শুয়ে পড়েন। কিন্তু, হঠাৎ মাঝরাতে তিনি লক্ষ্য করেন যে তাঁর জিন্স প্যান্টের মধ্য দিয়ে কিছু একটা ঢুকেছে। উঠে তিনি দেখেন সাপ! তিনি আঁতকে ওঠেন। আরও পড়ুন: London: ফেস মাস্কে লিঙ্গ ঢেকে রাস্তায় নগ্ন হেঁটে চলেছেন ব্যক্তি, মুহূর্তে ভাইরাল ছবি

এরপর তিনি বাকিদের ডাকেন। যুবক এরপর উঠে একটি পিলারে হেলান দিয়ে সারারাত দাঁড়িয়ে থাকেন। অন্যদিকে কয়েকজন যায় গ্রামের লোকদের ডাকতে। সকাল হতেই গ্রামের লোকেরা এক সাপধরাকে ডেকে আনে। ওই সাপধরা এসে সাপটিকে প্যান্ট কেটে ভেতর থেকে বের করেন। প্রাণে বাঁচেন ওই যুবক। কারণ কোবরা ওই যুবককে কামড়ে দেয়নি।

এদিকে প্যান্ট থেকে সাপ বের করার ভিডিয়ো প্রকাশ পেয়েছে। ইতিমধ্যেই তা ভাইরাল। জানা গেছে, পরিস্থিতি আঁচ করে একটি অ্যাম্বুল্যান্স এনে রাখা হয়। যদি কোবরা যুবককে কামড়ে দিত তবে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হত। যদিও সেসব হয়নি।