Viral Person: শরীর ঠিক রাখতে আস্ত খেয়ে নিচ্ছেন কাঁচা মাংস, জলখাবারেই খেয়ে নিচ্ছেন ৩০টা ডিম!!

একজন স্বঘোষিত সুস্থ ব্যক্তি তার স্বাস্থ্য নিয়ে অদ্ভুত দাবি করেছেন। ওই ব্যক্তি বলেন, কাঁচা মাংস, বুকের দুধ এবং ভ্যাজাইনাল ডিসচার্জ ডায়েটের সাহায্যে তিনি আগের চেয়ে সুস্থ হয়ে উঠেছেন। লোকটি বলে যে সে আগে কখনো এতটা সুস্থ বোধ করেনি।

শিকাগোতে বসবাসকারী বাউন্সার বোবান সিমিক প্রায় চার বছর আগে মুরগি, গরু, শুয়োর, ভেড়া এবং ছাগলের মতো প্রাণীর থেকে ২ পাউন্ড করে কাঁচা মাংস খাওয়া শুরু করেছিলেন। কারণ তিনি আরও বেশি শক্তিশালী, প্রভাবশালী এবং আক্রমণাত্মক হতে চেয়েছিলেন। ভাইরাল হওয়া টিকটক ভিডিওতে বোবন তার খাবারের কথা বলেছেন।

বোবানের আরেকটি ভিডিও সামনে এসেছে, যাতে তাকে একটি ভেড়ার মাথা খেতে দেখা যায়। ভিডিওতে ৪০ বছর বয়সী বোবানকেও বুকের দুধ পান করতে দেখা যাচ্ছে। তিনি এই দুধকে প্রোবায়োটিক দইয়ের সাথে তুলনা করেছেন। এছাড়াও তাঁকে যোনি  নিঃসৃত স্রাবও খেতে দেখা যায়। এছাড়াও, ব্যক্তি আরও দাবি করেছেন যে তিনি সকালের জলখাবারে ১২-৩০ টি করে ডিম খান এবং রাতে আরো বেশি করে ডিম খান । বোবান জানান, যে সে যা খায়, কাঁচা খায়। তাঁর মধ্যে কাঁচা গরুর মাংস এবং কাঁচা মুরগি তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন।

বোবনের কাছে তার কাছে স্বাস্থ্য এবং ফিটনেসের চেয়ে গুরুত্বপূর্ণ কিছুই নয়। সে মনে করে তার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হল শরীর এবং তাঁর জন্যই সে অর্থ ব্যয় করে।