Chhattisgarh: জাতীয় সড়কে উল্টে গেল গাড়ি, দেদার লুট মদের বোতল! দেখুন ভিডিয়ো
দেদার লুট মদের বোতল (Photo: ANI)

কবিরধাম, ৭ অগাস্ট: জাতীয় সড়ক দিয়ে যাওযার সময় উল্টে যায় একটি গাড়ি। গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল প্রায় ১২ লাখ টাকার মদ (liquor)। আর তারপরই চলল লুট। স্থানীয়রা যে যেভাবে পারলেন নিয়ে পালালেন মদের বোতল। এক এক জন তো আবার ৩-৪টি করে মদের বোতল নিয়ে কেটে পড়েন। আর সেই ভিডিয়ো প্রকাশ্য এসেছে। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের (Chhattisgarh) কবিরধাম (Kabirdham) জেলায়। বৃহস্পতিবার এই ঘটনার ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে স্থানীয়দের মহানন্দে বিয়ার এবং হুইস্কির বোতল লুট করতে দেখা গেছে। যদিও পুলিশ তাদের কয়েকজনকে বাধা দেওয়ার চেষ্টা করে। তবু কতজনকে সামলাবে তারা।

পুলিশের এক আধিকারিক জানান, প্রায় আড়াইশ কার্টুন অ্যালকোহল নিয়ে ট্রাকটি যাচ্ছিল। রায়পুর-জবলপুর জাতীয় সড়কের রানিসাগর গ্রামের কাছে টায়ার ফেটে সেটি উল্টে যায়। ট্রাক চালক গুরুতর আহত হয়েছেন। অনেক মদের বোতল ভেঙে গেছে। অনেক লুট হয়েছে। আধিকারিক জানান, প্রায় ১২ লাখ টাকার চালানটি রায়পুর থেকে কবিরধাম জেলার কুকদুর গ্রামে নতুন খোলা ওয়াইন শপের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। আরও পড়ুন: Dead Lizard in Sambar: খাবারে টিকটিকির অর্ধেক মৃতদেহ, বাকিটা কি খেয়ে ফেললেন ব্যক্তি? দিল্লির রেস্তোরাঁর ঘটনায় শোরগোল (দেখুন ভিডিও)

দুর্ঘটনার সুযোগ নিয়ে অন্য পথচারী এবং স্থানীয়রা যতটা সম্ভব মদের বোতল নিয়ে পালিয়েছে। তবে পুলিশ জানিয়েছে, বেশিক্ষণ লুটপাট চলেনি। কারণ তারা ভিড় সরিয়ে দিয়েছিল। একটি ভিডিয়োতে দেখা গেছে, একজন পুলিশ কর্মী একজনকে লাঠি দিয়ে মারছে, ওই ব্যক্তি হাতে দুটি মদের বোতল রয়েছে। পুলিশ সেগুলি নিয়ে নেয়।