Dead Lizard in Sambar: খাবারে টিকটিকির অর্ধেক মৃতদেহ, বাকিটা কি খেয়ে ফেললেন ব্যক্তি? দিল্লির রেস্তোরাঁর ঘটনায় শোরগোল (দেখুন ভিডিও)
খাবারে টিকটিকির অর্ধেক মৃতদেহ (Photo Credits: Video Grab)

নতুন দিল্লি, ৩ অগস্ট: দিল্লিতে (Delhi) দক্ষিণ ভারতীয় এক রেস্টুরেন্টে গিয়ে দোসা ও সম্বর অর্ডার করেছিলেন ব্যক্তি। দেখা গেল সম্বরের মধ্যেই ভাসছে মৃত টিকটিকি (Lizard)। দেখে পেটের ভাত বাইরে বেরিয়ে আসার জোগাড়। প্রায় অর্ধেকটা খেয়ে ফেলার পরই ব্যক্তি বিষয়টি লক্ষ্য করেন। দিল্লির কর্ণট প্লেসের বিখ্যাত একটি রেস্তোরাঁয় খেতে যান। শ্রাবণ ভবনের ঘটনা এটি। দক্ষিণ ভারতীয় খাবারের জন্য বিখ্যাত রেস্তোরাঁ এটি। খাবারে মরা টিকটিকি পাওয়ার ভিডিও বানিয়ে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

খবর প্রকাশ করেন পঙ্কজ আগরওয়াল নামক ওই ব্যক্তি সেখানে তিনি দোসা এবং সম্বর অর্ডার দেন। ভাইরাল হওয়া ভিডিওয়তে দেখা যায়, ওই ব্যক্তি সম্বর খাওয়ার সময়ো চামচে তুলতেই চামচে উঠে আসে টিকটিকির মৃতদেহ। শুধু তাই নয়, মৃতদেহটির অর্ধেক ছিল চামচে, তাহলে কি বাকি অর্ধেক তিনি ততক্ষণে খেয়ে ফেললেন? এই নিয়েই শোরগোল শুরু হয়ে যায় মুহূর্তের মধ্যে। আরও পড়ুন, বিলাসবহুল বিমানের মালিক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি? সত্যি ঘটনা জানালো PIB

ভিডিওটিতে শোনাও যায় তিনি ভীত সন্ত্রস্ত হয়ে বলছেন, তিনি টিকটিকিটির দেহাংশ খেয়ে ফেলেছেন। বাকিরা তাঁকে বলতে থাকে, এই রেস্তোরাঁর এবং খাবারের ছবি তুলে নিতে। যদিও পঙ্কজ সত্যই টিকটিকিটি খেয়ে ফেলেছেন কিনা তা নিশ্চিত নয়। কিন্তু এত নামী রেস্তোরাঁতেও কী ভাবে এমন হয়! এই প্রশ্নেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে ওই রেস্তোরাঁর ভিতরের।

এর পরেই থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন পঙ্কজ। ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে রেস্তোরাঁর হেঁশেলের অবস্থা। তবে এটি প্রথমবার নয়। এর আগেও একাধিকবার খাবারে মরা টিকটিকি পাওয়া গেছে।