Leaving Cash Bundles Of £2,000 Around A Village: যেখানে সেখানে মিলছে লাখ লাখ টাকার তোড়া, কে এই গৌরী সেন?
ইউরো (Photo Credits: Pixabay)

কাউন্টি ডারহাম, ১৯ নভেম্বর: লাগে টাকা দেবে গৌরী সেন। এরকম গৌরী সেনকে পাওয়া গেলে কী হবে বলুন তো? রাস্তা দিয়ে পথ চলতে গিয়ে হঠাৎ লাখ টাকা হাতে পাওয়া গেলে কার না ভালো লাগে। তাও আবার একবার, দু' বার নয় বারংবার। বিষয়টা অদ্ভুত লাগলেও এটাই সত্যি। ইংল্যান্ডের (England) এক গ্রামে ঠিক এমনটাই ঘটছে। যা ঘুম কেড়েছে সবার।

গত পাঁচ বছরে প্রায় ১২ বার (12 Times) গ্রামের রাস্তায় পথচলতি মানুষেরা ২০ পাউন্ড (£20) নোটের ২০০০ পাউন্ডের (£2,000) বান্ডিল উদ্ধার করেন। ভারতীয় মুদ্রায় যা প্রায় লাখ টাকার ওপর। এতো নোটের বান্ডিল (Bundles Of Note) কে সেখানে রেখে যাচ্ছে তা নিয়ে চিন্তিত গ্রামবাসী থেকে পুলিশ (Police)। শুধুমাত্র এই বছরই চারটি বান্ডিল পাওয়া যায়। তার মধ্যে গতকালই একটি বান্ডিল উদ্ধার করা হয়। তবে শুধু এক জায়গাতে নয়, গ্রামের মধ্যে যেখানে সেখানে এই নোটের বান্ডিল পাওয়া যায়। আরও পড়ুন, আবার চমক! প্রকাশ পেল রানু মণ্ডলের মেকওভারের ভিডিও

তদন্তকারীরা এই বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে। নোটের বান্ডিলে কারও আঙুলের ছাপ রয়েছে কিনা, হলে সেটি কার সব তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তকারীরা গ্রামবাসীদের সঙ্গে কথাবার্তা বলেন, জিজ্ঞাসাবাদ করেন। কিছু সন্দেহভাজনদের ফিঙ্গারপ্রিন্ট (Fingerprint) নেওয়া হয়। আশেপাশের ব্যাঙ্ক, পোস্টঅফিসেও খোঁজখবর নেওয়া হয়। তবে এখনও পর্যন্ত এই নিয়ে ধোঁয়াশা রয়েই গেছে।