Cake Cutting With iPhone: আইফোন দিয়ে জন্মদিনের কেক কাটল বিজেপি বিধায়কের ছেলে, ভাইরাল ভিডিয়ো
Karnataka BJP MLA's Son Cuts Birthday Cake With iPhone (Photo Credits: Twitter)

বেঙ্গালুরু, ৪ সেপ্টেম্বর: কেক (Cake) কাটার জন্য আমরা সাধারণত ব্যবহার করি ছুরি। তবে সেটা হাতের কাছে না পেলে অন্য কিছু ব্যবহার করা হয়। তবে, আইফোন (iPhone) দিয়ে কেক কাটার কথা কখনও শুনেছেন কি? আগে না শুনলেও ঠিক এটাই হয়েছে। সবকিছু ছেড়ে আইফোন ব্যবহার করেই কেক কেটেছেন কর্নাটকের (Karnataka) বিজেপির বিধায়কের ছেলে। কনকগিরির (কপ্পল) বিধায়ক বাসবরাজ দাদেসুগুরের (Basavaraj Dadesugur) ছেলে সুরেশের ওই কেক কাটার ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল। সোশাল মিডিয়ায় ঘুরতে থাকা ওই ভিডিয়োতে দেখা গিয়েছে আইফোন ব্যবহার করে সুরেশ তাঁর জন্মদিনের কেক কাটছেন। কেকের উপরে বড় বড় করে 'সুরেশ' নামের প্রতিটি অক্ষর লেখা, উপস্থিত রয়েছেন সুরেশের বন্ধুরা।

বিধায়ক পুত্র তাঁর জন্মদিনের অনুষ্ঠানটি করেছিলেন বল্লারি জেলার হোসাপেটে। বন্ধুদের বিএমডব্লিউ চাপিয়ে নিয়ে যান তিনি। কেক কাটার ভিডিয়ো ছাড়াও আরও দুটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। একটিতে সুরেশকে অডি গাড়ি চালাতে দেখা গিয়েছে, অন্যটি বল্লারির একটি রেস্তরাঁয় খাওয়ার ভিডিও। আরও পড়ুন: Covid-19 Cases In India: গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হলেন ৪২,৬১৮ জন, মৃত্যু ৩৩০ জনের

বিজেপি বিধায়কের ছেলের জাঁকজমক করে জন্মদিন পালনের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই আসরে নেমেছে কংগ্রেস। তারা বলেছে “এটা সম্পদের কুৎসিত প্রদর্শন। যখন জীবন ও জীবিকা সমস্যাতে থাকে, তখন অনেকেই এক মুঠো খাবারের জন্য লড়াই করেন। সম্পদের কুৎসিত প্রদর্শন দরিদ্র ও বঞ্চিত মানুষের জন্য অপমানের।"

দেখুন কেকে কাটার সেই ভিডিয়ো:

এদিকে, সমালোচনার মুখে পড়েও ছেলের পাশে দাঁড়িয়েছেন বিধায়ক বাসবরাজ। তাঁর দাবি, নিজের কষ্টার্জিত অর্থ নিজের জন্যই খরচ করেছে সুরেশ। এতে কোনও অন্যায় নেই। বিধায়কের মতে, হতে পারে কোভিডের সংক্রমণ থেকে বাঁচতেই সুরেশ হাতের বদলে আইফোন ব্যবহার করে কেক কেটেছে। অনেকেরই অভিযোগ, নির্বাচনের আগে বিধায়কের আচরণ যা ছিল, এখন তার উল্টো হয়ে গিয়েছে। ভোটে লড়ার জন্য বাসবরাজ তাঁর নির্বাচনী এলাকার বাসিন্দাদের কাছ থেকে চাঁদা তুলে তহবিল গড়েন। কিন্তু, নির্বাচনে জয়ের পর তিনি বেশ কয়েকটি দামি গাড়ি কেনেন।