Baba Vanga Prediction: বাবা ভাঙ্গা অনেক আগেই বলেছিলেন, পুতিন দুনিয়া শাসন করবে!

বুলগেরিয়ার 'খনা' বাবা ভাঙ্গা (Baba Vanga) র-আরও একটা ভবিষ্যতবানী কি মিলতে চলল? বুলগেরিয়ার পার্বত্যঞ্চলে আধাত্মিক শক্রিসম্পন্ন বলে দাবি করা বাবা ভাঙ্গা নামের সেই মহিলা মারা যান ১৯৯৬ সালে। কিন্তু বাবা ভাঙ্গার করে যাওয়া একের পর এক ভবিষ্যতবানী তার মৃত্যুর পর মিলে যায় বলে দাবি। তিনি ভবিষ্যৎ দেখতে পান বলে দাবি করা বাবা ভাঙ্গা ৯/১১, সুনামি, ব্রেক্সিট, ভাইরাস হানায় মহমারীর মত ঘটনার কথা আগেই বলে দিয়েছিলেন। ১৯৯৬ সালে মারা যাওয়া বাবা ভাঙা আগেই নাকি বলে দিয়েছিলেন, তৃতীয় বিশ্বযুদ্ধে জিতে রাশিয়া একদিন দুনিয়া শসান করবে।

তার মানেই হল প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন দুনিয়া জয় করবেন। বাবা ভাঙ্গা নাকি তার মৃত্যুর বছর কয়েক আগেই সাফ বলেছিলেন, রাশিয়া ইউরোপের এক দেশকে হারিয়ে দুনিয়া জয় করবে, আর তাতে নেতৃত্ব দেবেন তাঁদের প্রেসিডেন্ট। এমন কথা অনেক আগেই বলেছিলেন বাবা ভাঙ্গা। আরও পড়ুন: Russia-Ukraine War: 'আমরা আমাদের দেশকে রক্ষা করব', নয়া ভিডিয়ো-বার্তা ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কির

দেখুন টুইট

রাশিয়া-ইউক্রেনের সঙ্গে যুদ্ধের সময় বাবা ভাঙ্গা সেই ভবিষ্যতবানী সামনে এল। যদিও ইউক্রেনের সঙ্গে যুদ্ধে গিয়ে পুতিনের দুনিয়া শাসন তো দূরের কথা, আন্তর্জাতিক মহলে এমনকী দেশেও চাপে পুতিন।