Referee Urinates on Field: ব্রাজিলের ফুটবল ম্যাচে এ কী কাণ্ড ঘটালেন! খোলা মাঠে রেফারির প্রস্রাব করার ভিডিও ধরা পড়ল ক্যামেরায়
রেফারির খোলা মাঠে প্রস্রাব (Picture Credits: Video Screen grab)

ব্রাজিলে কাপের ম্যাচের আগে ফুটবল মাঠে ঘটল এক অদ্ভুত ঘটনা। ক্যামেরায় ধরা পড়ল রেফারির খোলা মাঠে প্রস্রাব করার ভিডিও। বৃহস্পতিবার বোয়াভিস্টা ও গোইয়াসের মধ্যে কোপা ডি ব্রাজিলের বৈঠক শুরুর আগে মাঠের মধ্যেই ড্যানিস দা সিলভা রিবেইরো সেরাফিম (Denis da Silva Ribeiro Serafim) তাঁর শর্টসটি নীচে না নামিয়েই প্রস্রাব করেন।

ঠিক সেসময়ই সঞ্চালক তাঁকে এবং তাঁর সহকর্মী লাইনম্যানদের পরিচয় করিয়ে দেওয়ার সময় ঘটনাটি ঘটে। তবে রিবেইরো সেরিফিম এমন বিচক্ষণতার সঙ্গে তাকান যে ভাষ্যকারের নজরে তা আসেনি। তবে দর্শকদের চোখ এড়িয়ে যায়নি এই ঘটনা ফলে শীঘ্রই ফুটেজটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আরও পড়ুন, তৃণমূলে যোগ দিলেন অটল বিহারি বাজপেয়ী জমানার অর্থমন্ত্রী যশবন্ত সিন্হা

ভিডিওতে দেখা যায়, রেফারি পিছনে তাকানোর পরে ম্যাচের বলের কাছেই প্রস্রাব করার পরে শর্টস আলগা করে ওপরে তুলে নেন। এমনকি তার শর্টসে ভিজে দাগও প্রচ্ছন্ন ছিল। স্থানীয় গণমাধ্যমের কিছু অংশ দাবি করে, হাতে কম সময় থাকার কারণে চেঞ্জ রুমে টয়লেট ব্যবহারের জন্য সেরামিম যেতে না পারার কারণেই এই ঘটনা ঘটে।

বোয়াভিস্তা যখন তাদের প্রতিপক্ষ গোয়িয়াসকে ৩-১ গোলে পরাজিত করেছিল, যার ফলে রেফারির এই বিশয়টিতে সেসময় কেউ আলোকপাত করেনি।