Kailash Vijayvargiya's Push-Ups: ফিটনেশের প্রমাণ দিতে ৬৫ বছরের কৈলাস বিজয়বর্গীয় দিলেন ৪৩টি পুশ-আপ! ভাইরাল ভিডিও
Kailash Vijayvargiya's Push-Ups (Photo: Twitter)

ইন্দোর, ১৮ ডিসেম্বর: বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) নানা কারণে সংবাদমাধ্যমের শিরোনামে থাকেন। তবে, এবার একেবারে অন্য কারণে তিনি খবরের শিরোনামে। বিজয়বর্গীয়কে এবার দেখা গেল একেবারে অন্য ভূমিকায়। ৬৫ বছরের বিজেপি নেতা নিজের ফিটনেসের প্রমাণ দিলেন। একটি কলেজের অনুষ্ঠান মঞ্চে দিলেন ৪৩টি পুশ-আপ (Push-Ups)। বিজেপির জাতীয় সাধারণ সম্পাদকের মঞ্চে পুশ-আপ করার ওই ভিডিও শেয়ার করেছেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা জিতু জিরাতি (Jitu Jirati)। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

ইন্দোরের আরপিএল মাহেশ্বরী কলেজের (RPL Maheshwari College) বার্ষিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়বর্গীয়কে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেখানেই বক্তব্য রাখার সময় লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও অন্য কাজের বিষয়ে কথা বলেন তিনি। সেই সঙ্গে শরীর ফিট রাখার পরামর্শও দেন পড়ুয়াদের। বিজেপি নেতার মন্তব্য প্রসঙ্গে শিক্ষার্থীরা জানতে চান, তিনি অনুশীলন করেন কি না। উত্তরে, বিজয়বর্গীয় জানান তিনি নিয়মিত শরীরচর্চা করেন। এর পরেই পড়ুয়ারা তাঁকে পুশ-আপ করার জন্য অনুরোধ করেন। পড়ুয়াদের সেই অনুরোধ বিনা দ্বিধায় মেনে মঞ্চেই পুশআপ করা শুরু করেন। তিনি ৪৩টি পুশ-আপ করেন। আরও পড়ুন: Covid Third Wave: ওমিক্রনের কারণে ফেব্রুয়ারিতেই কোভিডের তৃতীয় ঢেউ শীর্ষে উঠতে পারে

ভিডিও টুইটারে শেয়ার হতেই বেশ কয়েকজন নেটিজেন বিজেপি নেতার ফিটনেসের প্রশংসা করেছেন। যার মধ্যে একজন বিজয়বর্গীয়কে আবার কুস্তিগীরের সঙ্গে তুলনাও করেছেন।