Viral News: গাড়ির জিপিএস থেকে রাতে হোটেলে যাওয়া স্ত্রী-র অবৈধ সম্পর্ক ধরে ফেলল স্বামী

গাড়ির জিপিএসে ফাঁস স্ত্রী-র কীর্তি! এমনই দাবি স্বামীর। ২০১৪ সালে বিয়ে হয়েছিল দু জনের। এখন দু জনের ৬ বছরের সন্তান আছে। দুজনের সম্পর্ক ভালই ছিল। স্বামী নাইট ডিউটিতে কাজ করতে ব্যস্ত থাকে।

২০২০ সালে স্বামী তাঁর নতুন গাড়িতে জিপিএস ট্র্যাকিং সিস্টেম লাগান। কিন্তু সেই বিষয়ে স্ত্রী-কেও কাউকে জানাননি। এক বছর পর জিপিএস ডেটা মুছতে গিয়ে দেখেন মাঝে মাঝেই রাতে তার গাড়িটা এক হোটেলের সামনে গিয়ে দাঁড়ায়। আর ভোর ৫টা নাগাদ সেটা বাড়িতে ফেরে। আরও পড়ুন-বিমানে অ্যাপেলের এয়ারপড ফেলে এসেছিলেন মহিলা, দু সপ্তাহ পর বিমানবন্দর কর্মীর বাড়ি থেকে উদ্ধার

সন্দেহ হয় স্বামীর। এরপর সেই ব্যক্তি হোটেলে খোঁজ নিয়ে জানতে পারেন রাতে রুম বুক করেন তাঁর স্ত্রী ও তার বয়ফ্রেন্ড। দু জনে এমন কাজ বছর খানেক ধরেই করে আসছিলেন। তবে সেই ব্যক্তি তার স্ত্রী-র এই কথা কোনওভাবেই আঁচ পাননি। নাইট ডিউটি সেরে তিনি বাড়ি ফিরে দেখেন হয় তার স্তত্রী ঘরে ঘুমোচ্ছেন বা কাজ করছেন।

গাড়ির জিপিএস, আর হোটেল কর্মীর থেকে সবটা জানতে পেরে স্বামী তার স্ত্রী-র সঙ্গে কথা বলেন। বিপদ বুঝে স্ত্রী ও তার বয়ফ্রেন্ড হুমকি দেয় স্বামীকে। ব্যক্তির কাছ থে কে অভিযোগ পেয়ে পুলিশ তাদের বিরুদ্ধে কেস দায়ের করেছে।