Baba Ka Dhaba: 'বাবা কা ধাবা'-র কান্তা প্রসাদ এবং তাঁর স্ত্রীয়ের বিনামূল্যে ছানি অপারেশন চিকিৎসকের
বাবা কা ধাবা (Photo Credits: @attorneybharti/ Twitter)

দিল্লির (Delhi) 'বাবা কা ধাবা'-র (Baba Ka Dhaba) কান্তা প্রসাদ এবং তাঁর স্ত্রী বাদামী দেবী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ব্যস সেই শুরু! দু:খের দিনের সমাপ্তি সোশ্যাল মিডিয়ার দৌলতে 'বাবা কা ধাবা' আপাতত ট্রেন্ডিং, দোকানে উপচে পড়ছে ভিড়। ইউটিউব ব্লগার গৌরব ওয়াসানের হাত ধরে দেশজুড়ে পরিচিতি পেয়েছেন তাঁরা। দক্ষিণ দিল্লির মালভিয়া নগরে এক হনুমান মন্দিরের সামনে দীর্ঘদিন ধরে এই ব্যবসা চালাচ্ছিলেন কান্তা প্রসাদ এবং বাদামী দেবী তবে লকডাউন-সহ আরও একাধিক কারণে তাঁদের ব্যবসা গিয়ে তলানিতে গিয়ে ঠেকে।

তবে জোমাটো থেকে সহৃদয় ব্যক্তিদের দৌলতে এখন অনেকটাই ভাল রয়েছেন এই বৃদ্ধ দম্পতি। দিল্লির শার্প সাইট আই হাসপাতালের ড. সমীর সুদ কান্তা প্রসাদ এবং তাঁর স্ত্রী বাদামী দেবীর ছানি অপারেশন করলেন একেবারে বিনামূল্যে। চিকিৎসার একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন একজন। পড়ুন: Hathras Gangrape Case: সুপ্রিম রায়, হাথরাস গণধর্ষণ মামলার শুনানি এলাবাদ হাইকোর্টেই

ব্লগার গৌরব একদিন এই দোকানে খাবার কিনতে যান। সেখানে গিয়ে তিনি দেখেন, সুস্বাদু খাবার নিয়ে বসে রয়েছে তাঁরা। এদিকে সারাদিনে বিক্রি হয়েছে মাত্র ৪০ টাকার খাবার। লকডাউনে নিজেদের পরিস্থিতির কথা বলতে বলতে কেঁদে ফেলেন ওই দোকানের বৃদ্ধা। এরপর ওই ব্যক্তি গোটা ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ৮০ বছর বয়সী বৃদ্ধকে পেট চালানোর জন্য কাঁদতে দেখে, গোটা ভারতের চোখে জল আসে। ঝড়ের গতিতে ভাইরাল হয় এই ভিডিও।