A Freak Accident:আচমকা বিদ্যুতের তার ছিঁড়ে সোজা প্ল্যাটফর্মে, বিদ্যুৎস্পৃষ্ট টিকিট পরীক্ষক (দেখুন ভিডিও)
Electrocution on kharagpur station Photo Credit: Twitter@Ananth_IRAS

কাজের ফাঁকে স্টেশনে দাঁড়িয়ে নিজেদের মধ্যে কথা বলছিলেন দুই টিকিট পরীক্ষক। তার ফাঁকে যে অতর্কিত বিপদ এভাবে হানা দেবে তা বুঝতে পারেননি কেউই। দিনের ব্যস্ত সময়ে আচমকা এক বিদ্যুতের তার ছিঁড়ে সোজা পড়ল প্ল্যাটফর্মে (Kharagpur Station) বিদ্যুৎস্পৃষ্ট হলেন এক জন টিকিট পরীক্ষক। বুধবার দুপুর পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) খড়্গপুর স্টেশনের চার নম্বর প্লাটফর্মে ঘটনাটি ঘটেছে। যদিও প্রাণে বেঁচে গিয়েছেন সুজন সিংহ সর্দার নামে ওই টিকিট পরীক্ষক। বর্তমানে খড়্গপুর রেলওয়ে হাসপাতালে (Kharagpur Railway Hospital) চিকিৎসাধীন তিনি।

 খড়গপুর রেলওয়ে (Kharagpur Railway Station) সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে দুই এবং চার নম্বর প্ল্যাটফর্মের ফুট ওভারব্রিজের সামনে। সিসি ক্যামেরা ফুটেজে দেখা যাচ্ছে, ওই টিটি আরও এক টিটির সঙ্গে দাঁড়িয়ে কথা বলছেন। দুজনে কথোপকথনের মাঝে হঠাৎই বিদ্যুতের একটি তার ছিঁড়ে পড়ে তার শরীরে। উলটো দিকে দাঁড়িয়ে থাকা অপর টিটি সরে গেলেও সুজনের শরীরে বিদ্যুতের ঝলকানি দেখা যায়। বিদ্যুতের সংস্পর্শ আসার পরেই মাটিতে লুটিয়ে পড়েন সুজন সিং সর্দার ( Sujan Singh Sardar)। প্ল্যাটফর্ম থেকে সোজা পড়ে যান রেললাইনে। তড়িঘড়ি ছুটে আসেন রেলের অন্যান্য কর্মীরা। তৎক্ষণাৎ বেহুঁশ সুজনকে রেলওয়ে হাসপাতালে নিয়ে যায়।

সদাব্যস্ত ও জনবহুল খড়গপুরের মতো জংশন স্টেশনে এমন ঘটনা ঘটায় আতঙ্কিত নিত্যযাত্রীরা। ঘটনাটি যেকোনও মুহূর্তে কত বড় বিপদ ডেকে আনত পারত ভেবে আতঙ্কিত সকলে।