Miss World 2019 Final Live Streaming: আজই লন্ডনে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব, সারা বিশ্বজুড়ে কোথায় কখন দেখবেন লাইভ জেনে নিন এক ক্লিকে
আজই লন্ডনে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব (Photo Credits: Miss World official website)

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই লন্ডনে (London) অনুষ্ঠিত হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার (Miss World 2019) চূড়ান্ত পর্ব। এবছর চূড়ান্ত পর্বে উঠে এসেছে বিশ্বজুড়ে সেরা ৪০ সুন্দরীর নাম। অবশ্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন সারা বিশ্ব থেকে মোট ১১১ জন প্রতিযোগিনী। যাদের মধ্যে একজনের মাথায় উঠতে চলেছে বিশ্বসুন্দরীর মুকুট। সেরা প্রতিযোগিনীর মাথায় সাফল্যের মুকুট পরিয়ে দেবেন ভেনেসা পন্স (Vanessa Ponce)।

এবছর অনুষ্ঠিত হচ্ছে ৬৯ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। অ্যান্টিগুয়া, বার্বুডা, কম্বোডিয়া, কোস্টারিকা, কিরগিজস্তান, ম্যাকাও, সামোয়া, সুইডেন, তিউনিসিয়া এবং মার্কিন ভার্জিন দ্বীপপুঞ্জের মত দেশগুলির প্রতিযোগিরা ফিরে এসেছেন প্রতিযোগিতা থেকে। সরে এসেছে অস্ট্রিয়া, বেলিজ, ক্যামেরুন, সাইপ্রাস, মিশর, জার্মানি, গুয়াম, লাটভিয়া, লেবানন, লেসোথো, মাদাগাস্কার, মার্টিনিক, নরওয়ে, সার্বিয়া, জাম্বিয়া এবং জিম্বাবুয়ের মত দেশগুলি। এই প্রতিযোগিতায় যেসব ইভেন্টগুলি রয়েছে তাদের মধ্যে অন্যতম হল- 'বিউটি উইথ এ পারপাস', 'হেড টু হেড', 'টপ মডেল' 'স্পোর্টস', 'ট্যালেন্ট', 'মাল্টিমিডিয়া।' প্রতিযোগিতা নিয়ে স্বাভাবিকভাবেই দর্শকদের উত্তেজনা তুঙ্গে। শুধুমাত্র ভারতে (India) নয় জেনে নিন আর কোথায় কীভাবে দেখা যাবে টানটান উত্তেজনার এই প্রতিযোগিতার লাইভ। আরও পড়ুন: Pornhub Year in Review 2019: নীলছবিতে নেটদুনিয়ায় সবথেকে বেশি সার্চ XXX অ্যামেচার, এলিয়েন, POV, দেশি কোন ছবি সর্বোচ্চ তালিকায়?

জানুন ভারত, ফিলিপিনসের মত বিভিন্ন দেশে কোথায় কবে কখন দেখা যাবে প্রতিযোগিতা?

আজ শনিবার অনুষ্ঠিত হতে চলেছে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এই প্রতিযোগিতা শুরু হয়েছিল চলতি বছরের ২০ নভেম্বর। এক্সসিএল লন্ডনে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। এটি পূর্ব লন্ডনের ক্যানিং টাউনের কাস্টম হাউস অঞ্চলের একটি প্রদর্শনী এবং আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র। গ্রিনউইচ মিন টাইম অর্থাৎ মক্কার সময় অনুসারে এই প্রতিযোগিতা শুরু হবে এদিন দুপুর ২ টো থেকে। চলবে তিন ঘণ্টা। অর্থাৎ ৫ টা পর্যন্ত চলবে এই ইভেন্ট। ভারতীয় সময় অনুযায়ী এটি অনুষ্ঠিত হবে সন্ধ্যে সাড়ে সাতটায়। শেষ হবে রাত সাড়ে দশটায়। ফিলিপিনসে এটি অনুষ্ঠিত হবে রাত ১০ টায়। শেষ হবে মধ্যরাত্রি ১ টায়।

সারা বিশ্বে কোথায় দেখা যাবে সরাসরি সম্প্রচার?

ইংল্যান্ডের লন্ডনের স্থানীয় টেলিভিশন চ্যানেল লন্ডন লাইভে দেখা যাবে সরাসরি সম্প্রচার। ফিলিপাইনে দেখা যাবে এবিএস-সিবিএন (টিভি নেটওয়ার্ক)-এ। দক্ষিণ আফ্রিকায় বিনামূল্যে এয়ার টেলিভিশন নেটওয়ার্ক এসএবিসিতে দেখা যাবে।

অনলাইনে কোথায় দেখা যাবে?

এই প্রতিযোগিতার কোন অফিসিয়াল সম্প্রচারক নেই। তবে অনলাইনে দেখা যাবে হটস্টার, সনি লিভ এবং জেআইও টিভিতে। এছাড়া ফেসবুকের মিস ওয়ার্ল্ড (@ মিস ওয়ার্ল্ড), টুইটার (@ মিস ওয়ার্ল্ডলিটি), ইনস্টাগ্রাম (মিস ওয়ার্ল্ড) এর পাশাপাশি সরকারী ইউটিউব চ্যানেলেও পেয়ে জাবেন লাইভ আপডেট। চোখ রাখতে পারেন www.missworld.com-এ। চোখ রাখতে পারেন 'লেটেস্টলি'-র সাইটেও। Click Here for Miss World 2019 final live stream.

মিস ওয়ার্ল্ড ২০১৮ অনুষ্ঠিত হয়েছিল গত বছর ৮ ডিসেম্বর। চিনের (China) সানায়ায় সানিয়া সিটি এরিনায় অনুষ্ঠিত হয়েছিল এই ইভেন্ট। সেরার মুকুট ছিনিয়ে নিয়েছিলেন ভারতের মানুশি ছিল্লার। উল্লেখ্য তিনিই মিস ওয়ার্ল্ডে যোগ দেওয়া প্রথম মেক্সিকান মহিলা।