Horoscope Today, 13 November 2022: ছুটির সকালে দেখে নিন কেমন যাবে সারাটা দিন ? সপ্তাহের শেষে অর্থযোগ আছে নাকি দেখুন এক নজরে
দৈনিক রাশিফল। (Photo Credits: File Photo)

আজ, রবিবার দিনটা কতটা শুভ যাবে আপনার? না খারাপ একটা দিন অপেক্ষা করছে আপনার জীবনে? আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: কর্মজীবন ভালোই কাটবে। আজকের দিনটা পরিবারের সদস্যদের ভালোমন্দ চিন্তায় কাটতে পারে৷ ব্যবস্যায়ীরা লাভের আশা করবেন না৷ দিনের শেষভাগটা আনন্দে কাটাতে পারবেন। বন্ধুদের সঙ্গে মজায় কাটবে। প্রেমে আপনি সফল হবেন।

শুভ রং - নীল

বৃষ: ভালো কিছুর আসায় দিনটা কাটতে পারেন৷ চটজলদি জটিল সমস্যার সমাধান করতে পারবেন। অতিরিক্ত কথা না বলে চেষ্টা করতে পারেন প্রয়োজনে কথা বলতে৷ অকারণে অতিরিক্ত কাজের চাপ নেবেন না। সময়ে কাজ শেষ করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে ঝগড়াবিবাদ হতে পারে।

শুভ সংখ্যা: ৩ শুভ রং - সাদা

মিথুন: আজ আপনি যে কোনও কাজ করতে সক্ষম হবেন। নিজেকে পরিশ্রমী করে তুলুন। ব্যক্তিত্বে পরিবর্তন আনুন। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কিন্তু সতর্ক থাকুন, কেননা দুর্ঘটনা বা অসুস্থতার সম্ভাবনা আছে। প্রেমজীবন খুব সুখের।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - সবুজ

কর্কট: আপনার কাজে আজ প্রশংসিত হতে পারেন। তবে পদোন্নতির যোগ নেই। ব্যক্তিগত কোনও ক্ষতির কারণে আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন। ত্রিকোণ প্রেমের যোগ।

শুভ সংখ্যা:৬

শুভ রং - যে কোনও গাঢ় রঙ

সিংহ: আজ হালকা মেজাজ গরম হতে পারে। উদ্যমী বা অস্থির বোধ করতে পারেন। মাথা ঠান্ডা রাখুন। কোনও কাজে সহজেই মনোনিবেশ করতে পারবেন৷ বন্ধুদের সঙ্গে মজায় জীবন কাটান। প্রেমে সাফল্য আসবে।

শুভ সংখ্যা: ১

শুভ রং - নীল

কন্যা: আর্থিক ক্ষেত্রে লাভবান হতে পারেন৷ অর্থ আসতে পারে ব্যবসা থেকে এমনকি বিদেশী বিনিয়োগ থেকে। সামগ্রিকভাবে দিনটি আর্থিক দিকে স্বচ্ছল। প্রেমে সফল হবেন।

শুভ সংখ্যা: ৫

শুভ রং- হলুদ

তুলা: দুপুরের দিকে অপ্রত্যাশিত কোনও খবর পেতে পারেন। অফিসে দিনটা সেভাবে ভাল নাও যেতে পারে। তবে আজকের করা কোনও কাজ পড়ে কাজে লাগতে পারে। অর্থও আসার প্রক্রিয়া শুরু হতে পারে। পারিবিরাক অশান্তির আবহ তৈরি হতে পারে।

শুভ সংখ্যা: ৪

শুভ রং - সবুজ

বৃশ্চিক: শরীর মোটামুটি ভালোই থাকবে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। হাসিখুশি এবং আনন্দে কাটতে পারে দিনটি। প্রেমে নতুন কিছু ঘটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - গোলাপী

ধনু: আজ আপনার জীবনে সুখের বন্যা বইতে পারে। জীবনে গতি আন্তে নতুন কিছু করুন। পেশাগত ক্ষেত্রে সাফল্য আসতে পারে৷ সম্পূর্ণ উৎসাহের সাথে নতুন প্রকল্প শুরু করতে পারেন। ভবিষ্যতের জন্য সতর্ক থাকবেন। প্রেমে তৃতীয় ব্যক্তির যোগ।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - আকাশী

মকর: পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবনে সফলতা আসতে পারে। আর্থিকভাবে স্বচ্ছল হবেন৷ ছোট ছোট বিষয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

শুভ সংখ্যা: ২

শুভ রং- যে কোনও হাল্কা রঙ

কুম্ভ: আজ আপনি আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন৷ আবেগ আপনার সাফল্যের পথে বাধা হয়ে উঠতে পারে। প্রেমের দিক থেকে নিজে থেকে নতুন কিছু করার উদ্যোগ নিন৷ সুবিধাবাদী লোকেদের থেকে দূরত্ব বজায় রাখুন৷

শুভ সংখ্যা: ৮

শুভ রং- হলুদ

মীন: আজ আপনার মেজাজ ঠিক নাও থাকতে পারে। নিজেকে সংযত করুন। প্রেমের দিক থেকেও নিজেকে সংযত করুন। শারীরিক সম্পর্ক থেকে আজ একটু দূরে থাকুন। সেরাটার প্রত্যাশা করেও, প্রস্তুত থাকুন খারাপের জন্য। প্রেমের দিক থেকে বাকি ভালোই কাটবে। শিক্ষার্থীদের জন্য পড়াশোনায় অনেক মনোযোগী হতে হবে।

শুভ সংখ্যা: ৬

শুভ রং - লাল।